Home / Videos / হুবহু মানুষের মতোই নেচে গেয়ে তাক লাগাল খুদে টিয়াপাখি, তুমুল ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতোই নেচে গেয়ে তাক লাগাল খুদে টিয়াপাখি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস। দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম,

যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে,

যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে তো স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে।

অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তবে কোন কোন সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কিছু পশু পাখিদের ভিডিও। সেই ভিডিও গুলিতে ফুটে ওঠে পশুপাখিদের মজার কিছু কাণ্ডকারখানা অথবা তাদের খুনসুটি এবং বিরল প্রতিভা। আবারো এমনই একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে যেখানে ছোট্টো এক টিয়া পাখিকে নাচানাচি করতে দেখা গেছে। টিয়াপাখি, কাকাতুয়া এসব প্রজাতির পাখিরা একদম মানুষের মতন গলায় কথা বলতে পারে।

তবে শুধু কথা নয় মাঝে মাঝে সুন্দর করে গানও‌ গেয়ে ফেলে কিন্তু তারা। তাদের সুন্দরভাবে যদি প্রশিক্ষণ দেওয়া হয় অতি সহজেই সেটি তারা রপ্ত করে নেয়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে মিঠু নামের এক ছোট্ট টিয়াপাখি বাড়ির সামনের পাঁচিলে বসে আছে। আর সেখানেই তার সামনে তার মালিক বসে বসে তিসরি কসম চলচ্চিত্রের সাজন রে ঝুট মত বোলো গানটা গাইছে এবং টিয়া পাখিটি সেই গানের তালে তালে সুন্দর ভাবে নেচে চলেছে। তার এই নাচ নেটিজেনরা খুব পছন্দ করেছেন এবং মুগ্ধও হয়েছেন।

তবে মিঠু যে শুধু নাচ করতে পারে তা কিন্তু নয়। পাশাপাশি সুন্দরভাবে কথাও বলতে পারে এবং সবকিছু বুঝতেও পারে। কারণ ভিডিওতে ফুটে উঠেছে মিঠু তার মালিকের বিভিন্ন ইশারায় সুন্দরভাবে হ্যাঁ বলে সম্মতি জানাচ্ছে। ভিডিওটি নেটিজেনদের ভালোই মনোরঞ্জন করেছে। কমেন্ট বক্স ভরে উঠেছে মানুষের ভালোবাসায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে যারা বাড়িতে পাখি পোষেন, এবং পাখি প্রেমিক মানুষ আছে তারা এমন অসাধারণ কথা বলা টিয়া পাখিকে দেখে রীতিমত অবাক হয়েছেন।

 

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *