Home / Videos / হাতে ডান্ডিয়া নিয়ে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে দুর্দান্ত কায়দায় নাচলেন খুদে মেয়ে, ভাইরাল ভিডিও

হাতে ডান্ডিয়া নিয়ে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে দুর্দান্ত কায়দায় নাচলেন খুদে মেয়ে, ভাইরাল ভিডিও

সময়ে মানুষের জীবনের একটি অন্যতম বিনোদন মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এই নেট মাধ্যম খুব সহজেই মানুষের জীবনে জায়গা করে নিয়েছে।

যেকোনো নাচ কিংবা গানের ভিডিও হোক বা কোন ধরনের ভাইরাল ঘটনা খুব সহজেই আমরা এই সবকিছু ইন্টারনেটের মাধ্যমে জানতে পারি।

বর্তমানে স্মার্টফোন এর সহজলভ্যতা অনেকটাই বেড়ে গিয়েছে। যার দরুন আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না তা হতেই পারে না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। বাচ্চা থেকে বয়স্ক সকলের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় নানান ধরনের সমস্যার কারণে এই সব প্রতিভার বিকাশ ঘটা সম্ভব হয় না। কিন্তু আজকাল মানুষকে এই সুযোগ করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। দিন কয়েক আগে এই সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। বাংলা গানের তালে অসাধারণ কায়দায় নাচ করছিলেন ওই যুবতী। সম্প্রতি আবারও ফেসবুকে এরকম একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। তবে ভিডিওটি একটি বাচ্চা মেয়ের।বাচ্চা ভালো লাগে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর! বাচ্চা সকলেরই পছন্দ, ছোট ছোট বাচ্চাদের সাথে সময় কাটালে মন ভালো হয়ে যায়। বিশেষত বাচ্চাদের দুস্টু মিষ্টি কীর্তিকলাপ দেখলে মন ভোরে ওঠে। আজকালকার বাচ্চারা ছোট থেকেই স্মার্ট। খুব ছোট বেলা থেকেই সমস্ত দিকে বেশ পারদর্শী হয়ে ওঠে। আগেকার মত ছোটবেলায় শুধু খেলাধুলা নয়,

তার সাথে পড়াশোনা, এমনকি নাচ গান আবৃত্তি কত কি শিখতে শুরু করে বাচ্চারা। আর তাদের এই প্রতিভার ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে পরে মাঝে মধ্যেই।অসাধারণ কায়দায় শাড়ি পড়ে ওই খুদে শিশুটিকে ঘরের মধ্যেই গুজরাটি গানে নাচতে দেখা যাচ্ছে। একেবারে গরবা স্টাইলে অসাধারণ নেচেছে এই ছোট্ট মেয়ে। এতোটুকু শিশুর এই নাচ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। সকলেই ওই শিশুর মধ্যে থাকা প্রতিভার প্রশংসা করেছেন।ফেসবুকে ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় 3 লক্ষ মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি শেয়ার করেছেন প্রায় কুড়ি হাজার মানুষ। লাইক এবং কমেন্ট সংখ্যাও ক্রমাগত ভিডিওটির ক্ষেত্রে বেড়ে চলেছে। যদি আপনার এই ভিডিওটি দেখে ভালো লেগে থাকে সে ক্ষেত্রে একটি মন্তব্য করে নিজের প্রতিক্রিয়া জানাতে অবশ্যই ভুলবেন না। এই ধরনের আরো ভিডিও সম্বন্ধে খোঁজ পেতে আমাদের প্রতিবেদনগুলোর প্রতি নজর রাখতে থাকুন।

 

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *