স্ত্রী হিসেবে মো’টা মেয়েরা বে’শি ভা’লো! কেন জানেন?

আ’শা করি সবাই ভা’ল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টি’কেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো মো’টা বা চি’কন কেমন মেয়েদের সাথে মি’লন করলে বেশি তৃ’প্তি পওয়া যায় সে সব কথা নিয়ে। মো’টা বা চি’কন কেমন মেয়েদের সাথে সহ’বাস করলে বে’শি তৃ’প্তি পাওয়া যায়।আজকে আমাদের আলোচনার বিষয় হ’চ্ছে কোন ধরনের মেয়ের স’ঙ্গে সে’ক্স করে বেশি ম’জা। বিয়ের আগে অধি’কাংশ ছেলে এই প্রশ্ন ঘু’র’পাক খেতে থাকে যে কোন ধর’নের মেয়ে’রা বি’ছানায় বে’শি তৃ’প্তি দিতে পা’রবে কোন ধরনের মেয়েদের স’ঙ্গে মি’লন করে বেশি তৃ’প্তি পাওয়া যায়?

মো’টা মেয়েদের স’ঙ্গে মি’লন করলে কি বেশি ম’জা নাকি চি’কন মেয়েদের স’ঙ্গে মি’লন করলে বে’শি ম’জা পাওয়া যায় আবার অনে’কেই মনে করে থাকেন চি’কন বা মো’টা কো’নটাই না।মি’য়াম মে’য়েদের স’ঙ্গে মি’লন করে বে’শি ম’জা।আজ এই আলো’চনার মধ্যে আপনাদের সব ভু’ল ভে’ঙে যাবে।

চি’কন এবং মো’টা মেয়েদের স’ঙ্গে মি’লন করে কিছু আলা’দা আলাদা ম’জার ব্যাপার আছে।যেমন মো’টা মেয়েদের শ’রীরে(Body) চ’র্বি বেশি থাকে তাই তাদের জ’ড়িয়ে ধরে আ’দর করতে বেশি ম’জা লাগে মো’টা মেয়ে’দের যেখানে হাত দেবেন সেখানেই ধ’রার মত কোন না কোন কিছু পাবেন তা’ছাড়া মি’লনের সময় মো’টা মেয়েদের তৃ’প্তি দেওয়া চি’কন মেয়েদের তু’লনায় কিছুটা স’হজ তবে মো’টা মেয়েদের বেশ কিছু সম’স্যাও আছে যেমন মো’টা মেয়েদের শরী’রের চর্বি বেশি থাকার কা’রণে তাদের না’ড়া’চা’ড়া করতে ক’ষ্ট হয় তা’ছা’ড়া বিয়ের পর অনেকের স্ত্রী’কে কলে উ’ঠিয়ে সহ’বাস করতে চায়। তখন কোন স্ত্রী মো’টা হলে কো’লে নিয়ে সহ’বাস করা স’ম্ভব হয়ে ও’ঠেনা। তা’ছা’ড়া এমন কিছু প’জি’শন আসে যেসব প’জি’শনে মো’টা মেয়েদের স’ঙ্গে সহ’বাস করা যায় না।

এবার আসা যাক চি’কন মেয়েদের সঙ্গে স’হবাস করলে কেমন লাগে।

চি’কন মেয়েদের সঙ্গে মি’লন করার একটা অ’ন্যতম ম’জা কারণ চি’কন মেয়ে’দের শরী’রে এক রকম কা’রেন্ট থাকে তাদেরকে মাত্র 2 মিনিট আ’দর ক’রলেই তারা সহ’বাসের জন্য পা’গল হয়ে যায় কারণ তাদের দুই মিনিট আ’দর করার কা’রনে তাদরে লিং’ঙ্গ পানি এসে যায়।তা’ছাড়া চি’কন মেয়েরা অনেক সময় ধ’রে মি’লন করতে পারে চি’কন অর্থাৎ মে’য়েদের মে’শিন খুব দ্রু’ত গ’রম হলেও এদের যৌ’ন চা’হি’দার জ্বা’লা খুব দ্রু’ত মে’টে’না। চিকন মেয়েদের স’ঙ্গে মি’লনের আরে’কটি ম’জা হলো মি’লনের সময় চি’কন মেয়ে’রা নি’চ থেকে কা’মড়ে ধ’রে, এর মানে হলো চি’কন মেয়েরা উ’ত্তে’নায় আপনাকে খে’য়ে ফে’লতে চা’ইবে।

তাছা’ড়া চি’কন মেয়েদের ওজন(Weight) ক’ম হওয়ার কারণে তাদেরকে খু’ব স’হজেই কো’লে উ’ঠিয়ে সহ’বাস করা যায়। তবে চি’কোন কোন মেয়েদের স’ঙ্গে মি’লন করার কিছু খা’রাপ দিকও আছে কারণ চি’কন মেয়েদের সব জা’য়গাতে শুধু হা’ড্ডি আর হা’ড্ডি। মে’য়েদের কে জ’ড়িয়ে ধরলে মাঝে মাঝে আপনার মনে হবে যে আপনি একটা কাঠের পু’তুল কে জ’ড়িয়ে ধরে আছেন। তাছা’ড়া সহ’বা’সের সময় চি’কন মে’য়েদের খুব সহ’জেই আ’উক হয়না এটা খুব বড় একটা সম’স্যা। আবার চি’কন মেয়েদে’র নিয়ে বাইরে গেলে তাদেরকে বউ বলে মনে হয় না। মনে হয় পি’চ্চি পা’চ্চা। বিশে’ষজ্ঞরা বলেছেন মো’টা মে’য়েদের তু’লনায় চি’কন মেয়েরা খুব’ই সংসা’রিক হয়।

এখন যে বিষয়টি ব’লব সে’টা সব’থেকে গুরু’ত্বপূর্ণ ব্যা’পার।

এখন আপনারা হয়’তো বা একটু ধার’না করতে পে’রেছেন যে বেশি মো’টা মেয়ে বিয়ে করলেও জ্বা’লা আবার চিকন মেয়ে বিয়ে করলেও জ্বা’লা ।সব থেকে বে’শি ভালো এবং সব থেকে বে’শি ম’জা পেতে হলে কোন ধর’নের মে’য়ে বিয়ে করবেন তা হল কিছু কিছু মেয়ে আছে মো’টা কিন্তু শ’রীরে কোনো চর্বি(Fat) নেই এই’সব মেয়েদের বু’কের দু’ধ চি’কন মেয়েদের তুল’নায় একটু ব’ড় হয় ।এদের কো’মর একটু মো’টা হয় এবং কোমর অ’সা’ধারণভাবে বাঁ’কানো থাকে। বিশেষ করে এদের পে’টে কো’নো চ’র্বি থাকে না ।বিছা’নায় এসব মেয়েদের কোন তুল’না হয় না ।এইসব মেয়েরা যেমন ম’জা দিতে পা’রে তেমনি এক সময় ম’জা আদা’য় করে নিতে পারে।

ভাল থাকুন, সু’স্থ থাকুন, নিজেকে এবং পরিবা’রকে ভালো’বাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমে’ন্ট করে জানান। আপনার বন্ধু’দের কাছে পো’স্টটি পৌঁছে দিতে দয়া করে শে’য়ার করুন। পুরো পো’স্টটি পড়ার জন্য আপ’নাকে অনেক ধন্যবাদ

Check Also

হলুদ ড্রেসে সুন্দরী তরুণীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ফেসবুকে অনেক ডান্সের ভিডিও ভাইরাল হয়, অনেক সুন্দর যুবতীরা তাদের প্রতিভা অনুযায়ী তারা ডান্স করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page