Home / News / সৌরভের চিকিৎসায় দেবি শেঠির সঙ্গে বৈঠকে ডাক্তাররা

সৌরভের চিকিৎসায় দেবি শেঠির সঙ্গে বৈঠকে ডাক্তাররা

আচমকা বুকে ব্যথা নিয়ে শনিবার হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি। তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌরভের ভাই স্নেহাশিস গাঙ্গুলী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল।

গাঙ্গুলীর চিকিৎসা পরিকল্পনা নিয়ে সোমবার তাকে দেখতে হাসপাতালে আসবেন বিখ্যাত কার্ডিয়াক সার্জেন দেবি শেঠি। তার সঙ্গেই চিকিৎসা বিষয়ে আলোচনা করতে চলেছেন হাসপাতালের মেডিকেল বোর্ড। এক মেডিক্যাল বুলেটিনে এ খবর জানিয়েছে উডল্যান্ডস হাসপাতাল।

বুকে অস্বস্তি, বমি, মাথা ভারী ও ঘোরানো নিয়ে সাবেক ভারতীয় অধিনায়ক শনিবার বেলা একটায় হাসপাতালে ভর্তি হন। সকাল ১১টায় বাড়ির জিমনেশিয়ামে ব্যয়াম করার সময় অসুস্থ বোধ করেন তিনি। ডাক্তাররা তার এনজিওপ্লাস্টি করেছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, সকাল ১০টায় নিয়মমাফিক করা ইসিজির রিপোর্ট সন্তোষজনক। শনিবার তার করোনা পরীক্ষা করা হয়েছিল, রিপোর্টে নেগেটিভ এসেছে।

শনিবার সন্ধ্যায় উডল্যান্ডস হাসপাতালে সৌরভকে দেখতে যান পশ্চিমবঙ্গ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পরে তিনি সংবাদমাধ্যমকে জানান, ‘তিনি (গাঙ্গুলী) এখন ভালো আছেন। আমার সঙ্গে কথাও বলেছেন। আমি ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই যে তারা এনজিওপ্লাস্টি করে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।’

Check Also

আপনার কাছে পুরনো ১ টাকার কয়েন আছে? থাকলে পেতে পারেন ৯ কোটি টাকা

এখনকার দিনে আত্মনিভর হতে কেই না চায়। নিজে ব্যাবসা করে নিজের স্বপ্ন পূরণ করতে সকলেরই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page