Thursday , September 23 2021

ভরা বিয়েবাড়িতে হিন্দি গানে বৌদির দুর্দান্ত নাচ, মুহূর্তের মধ্যে ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

শীতকাল মানেই বিয়ের মৌসুম।আর বিয়ে মানে দুটি পরিবারের যেমন আত্মিক মেলবন্ধন তেমনি ছেলে এবং মেয়ের জীবনে এক নতুন পর্ব শুরু হয় আর তাই বিয়ে বাড়ির অনুষ্ঠানে ঘিরে যেমন বর-কনের মধ্যে আলাদা উন্মাদনা থাকে ঠিক তেমনি পাড়া-প্রতিবেশীর আত্মীয়-স্বজনের মধ্যে একটা আলাদা আনন্দ-বিনোদন কাজ করে।

সকলেই পরিবারের বা প্রতিবেশীর বা প্রতিবেশিনীর বিয়েতে দুর্দান্তভাবে আনন্দ করেন আসলে সবসময় নিরলস কঠোর পরিশ্রম থেকে বেরিয়ে এসে একটু হাসি ঠাট্টা বিনোদন করতে কার না ভালো লাগে।

তবে বর্তমানে বিয়ের অনুষ্ঠানে একটা ট্রেন্ড শুরু হয়েছে যা হলো নাচ,কখনো দেখা যায় গায়ে হলুদের অনুষ্ঠানে কনেকে ঘিরে নাচ করছে আবার কখনো দেখা যায় বিয়ের পর্ব শেষ হয়ে যাবার পর রাতের বেলায় বর-কনেকে ঘিরে নাচে মেতে উঠেছেন পরিবারের সদস্যরা আর ঠিক সেভাবেই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

যেখানে দেখা গিয়েছে একটি বিবাহিত মহিলা সাজন কি ঘর আয়ে এই গানটির সঙ্গে দিনের বেলায় দুর্দান্ত নাচ করছেন। পরনের গোলাপি রঙের শাড়ি তার সঙ্গে সিঁথিতে সিঁদুর এবং হাতভর্তি শাখা গহনা তাতেই নাচ করে মাত করে দিয়েছেন বিয়ে বাড়ি। তবে সেই বিবাহিত মহিলার নাচের এনার্জি দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমনই একটি মাধ্যম হয়ে উঠেছে যার মধ্য দিয়ে যেভাবে মানুষ তথ্য বিনিময় করছেন তার মধ্যেই তার গুরুত্ব সীমাবদ্ধ নেই এর বাইরে এই সমস্ত আনন্দ-বিনোদনের ভিডিও শেয়ার করে এক কথায় ঝড় তুলছে সামাজিক মাধ্যম এবং আমাদের বিনোদনের অন্যতম একটি প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে।

Check Also

আট পা বিশিষ্ট ছাগলের জন্ম , এখনও সুস্থ আছে সেই ছাগল ছানাটি ,ভিডিও

আটটি পা নিয়ে ছাগলের বাচ্চার জন্ম হয়েছে ঈশ্বরদীতে। এই খবর ছড়িয়ে পড়লে তা নিজ চোখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *