Home / Exception / বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমাদের অবাক করে তোলে । আবার কখনো হত-ভম্ব করে তোলে । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কা-ন্না রাগ অভি-মান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক পথ খুলে দিয়েছে সকলের জন্য যার দ্বারা আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূ-র্তের মধ্যে জানতে পারি এর মাধ্যমে । কিন্তু কখনো কখনো এমন কিছু অবাক করার মতন ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে একটি হনু-মান ও বি-ড়াল এর ল-ড়াই ।সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি হনুমান একটি বিড়াল ঘরের মধ্যে রয়েছে । কিন্তু তারা একে অপ-রের সাথে যু-দ্ধে লিপ্ত হয়েছেন এবং এই যু-দ্ধের মধ্যে কোন ভয়া-বহতা নেই ।

খু-নসুটি করে একে অপরের সাথে মা-রা-মা-রি করছে এমনটা বলা যেতে পারে । এই ভিডিওর মধ্যে রয়েছে মিষ্টতা । ঝ-ড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।এরম ধরনের ভিডিও খুব কম দেখা যায় বলে অনেকেই শেয়ার করেছে নিজের টাইমলাইনে ।

Check Also

পু’লি’শের কিছু নোং’রা’মি, যা দেখলে আপনিও চম’কে উঠবেন, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

বর্তমান যুগে পৃথিবীর যেকোন মানুষের যেকোনো ধরনের প্রতিভা বন্দি আমাদের এই মুঠোফোনে । কারণেই মুঠোফোন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *