Home / News / বিয়ের আগে হানিমুনে, বরফের মধ্যেই গড়াগড়ি করে অঙ্কুশ-ঐন্দ্রিলার রোমান্স

বিয়ের আগে হানিমুনে, বরফের মধ্যেই গড়াগড়ি করে অঙ্কুশ-ঐন্দ্রিলার রোমান্স

টলিউডের লাভ বার্ডখ্যাত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের প্রেমের খবর সবারই জানা। টানা ১০ বছর প্রেম করে এবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এ জুটি। বিয়ের আগে গাড়ি-বাড়ি করেছেন অঙ্কু’শ। তারপরই ঐন্দ্রিলাকে নিয়ে প্রি-হানিমুনে গেছেন বরফের দেশ হিমাচলে। গত ডিসেম্বরের শেষ সপ্তাহে হিমাচল গিয়েছেন তারা। ভেকেশন মুডের বিভিন্ন ছবি এবং ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐন্দ্রিলা।

বরফের মধ্যে অঙ্কুশকে জ’ড়িয়ে ধরা, গড়াগড়ি করার পর এবার বরফের মধ্যেই রোমান্সে জড়ালেন তারা। এমনটাই দেখা গেছে শেয়ার করা নতুন ভিডিওতে। লতা মঙ্গেশকর ও উদিত নারায়ণের গাওয়া ‘হামকো হামিছে চুরালো’ গানের সঙ্গে রোমান্সে মেতেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমাদের #ম্যা’জিক মুহূর্ত।

প্রকাশের পর ভিডিওটি লুফে নিয়েছে নে’টিজে’নরা। ভিডিও কমেন্টস ঘরে ইতিবাচক মন্তব্যগুলোই তার প্রমাণ। সুপ্রিয়া নামে একজন লিখেছেন, ‘জাস্ট ফা’টাফাটি ঐন্দ্রিলা দি। দারুণ এক্সপ্রেশন।’ তার নিচেই একজন লিখেছেন, ‘সেরা লাগছিল।’ এ ছাড়া অনেকে লাভ এবং ফা’য়ার ইমোজিও দিয়েছেন কমেন্টস ঘরে।

এদিকে চলতি বছরেই ভ’ক্তদের আরও একটি আশা পূরণ করবেন এ জুটি। রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটবে তাদের।

Check Also

আপনার কাছে পুরনো ১ টাকার কয়েন আছে? থাকলে পেতে পারেন ৯ কোটি টাকা

এখনকার দিনে আত্মনিভর হতে কেই না চায়। নিজে ব্যাবসা করে নিজের স্বপ্ন পূরণ করতে সকলেরই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page