Home / Entertainment / বাহো মে চালি আও, দুর্দান্ত অঙ্গভঙ্গি অসাধারণ নাচে মুগ্ধ করল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বাহো মে চালি আও, দুর্দান্ত অঙ্গভঙ্গি অসাধারণ নাচে মুগ্ধ করল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

কথাই বলে পুরনো চাল ভাতে বাড়ে। বর্তমানে সংগীতজগতের অবস্থা ঠিক এইরকম। নতুন অনেক গান শ্রোতাপ্রিয় হচ্ছে ঠিকই কিন্তু এখনো পুরনো গানগুলিকে নতুনভাবে উপস্থাপন করা হচ্ছে। পুরনো গানগুলি শ্রোতাদের এমনভাবে ছুঁয়ে গেছে যে মানুষের মনে প্রানে বছরের পর বছর ধরে রয়ে গেছে। এখনো লক্ষ্য করলে দেখা যাবে গ্রহণযোগ্যতার তালিকায় বেশিরভাগই পুরনো গান।

হালফিলে বলিউডের আইটেম সং মার্কেট কাপালেও 90 দশকের জনপ্রিয় গানগুলি এখনো অমলিন। এই গানগুলির সাথে নিজেদের তুলে ধরতে পছন্দ করেন বহু নতুন প্রজন্মের শিল্পীরাও। এবার এরকম এক পুরনো গানের তালে অসাধারন পারফর্ম করেছেন এক যুবতী।

লতা মঙ্গেশকরের গাওয়া “বাহো মে চালিয়া” গানটির সুর লিরিক্স হয়তো মনে আছে সকলের। এবার এই গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এক নৃত্যশিল্পী। গানটির সাথে নিজের মতো করে কোরিওগ্রাফি করে নিজস্ব ভঙ্গিমায় সেটিকে পরিবেশন করেছেন। তিনি নিজেও একজন জনপ্রিয় কোরিওগ্রাফার, তার নাম প্রীত।

“প্রীত খোয়াজা” নামের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রায়শই নিজের নাচের ভিডিও পোস্ট করেন। এবারেও এই গানের তালে একেবারে নিজস্ব স্টাইলে নাচ করে সকলকে মুগ্ধ করে দিয়েছেন তিনি। তার নাচের স্টেপ, এক্সপ্রেশন দেখলেই বোঝা যায় তিনি যথেষ্ট প্রশিক্ষণ প্রাপ্ত। আর তাই নিজের দক্ষ নাচের প্রতিভা দিয়ে মন জয় করে নিয়েছেন অসংখ‍্য দর্শকদের। তার এই অসাধারণ নাচ প্রশংসিত হয়েছে।

Check Also

জন্মসূত্রে বাঙালি নন, তবুও বাংলা সিনেমা দাপিয়ে বেড়িয়েছেন সুপারস্টার জিৎ! জানুন তার স্বপ্ন পূরণের কাহিনী।

সেই সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ ২০০১ সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কলেজ পড়ুয়া এক ছাত্রের চরিত্রে অভিনয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *