Home / News / পা’লিয়ে বিয়ে করতে যাওয়ার সময় ট্রা’ক’চাপায় মোটরসাইকেল আ’রো’হী প্রে’মিক-প্রে’মি’কাসহ নি’হ’ত ৩!

পা’লিয়ে বিয়ে করতে যাওয়ার সময় ট্রা’ক’চাপায় মোটরসাইকেল আ’রো’হী প্রে’মিক-প্রে’মি’কাসহ নি’হ’ত ৩!

টা’ঙ্গা’ইল জেলার নাগরপুর উপজেলায় ট্রা’ক’চা’পায় তিন মোটর’সাইকেল আ’রো’হী নি’হ’ত হয়েছেন। নি’হ’ত দুজনের ম’ধ্যে প্রে’মে’র স’ম্প’র্ক ছিল। তারা রা’তে’র আঁ’ধা’রে বাড়ি থেকে পা’লিয়ে বিয়ে করতে যা’চ্ছি’লেন বলে জানা গেছে। তাদের সহ’যোগিতা করতে মোটরসা’ইকেলে আরে’ক ব’ন্ধু ছিল। তিনিও দু’র্ঘ’ট’না’য় নি’হ’ত হয়েছেন।

বুধবার (১১ নভেম্বর) সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এ দু’র্ঘ’ট’না ঘ’টে। এসময় তিনজন ঘ’ট’না’স্থ’লে’ই নি’হ’ত হয়। নি’হ’ত’রা হলো- সদর উপজেলার কাকমারা এলাকার আবদুল মান্নানের মেয়ে

মমতা হিয়া (১৫), দেলদুয়ার উপজেলার ’জা’ঙ্গা’লিয়া গ্রামের আবদুল বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮) এবং শুভর বন্ধু ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফার ছেলে বাপ্পি (২২)। নি’হ’ত মমতা টাঙ্গাইলের বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের এস’এ’সসি প’রী’ক্ষা’র্থী।

নাগরপুর থানার ওসি (ত’দ’ন্ত) বাহারুল ইসলাম এ ত’থ্য নি’শ্চি’ত করে জানান, মোটরসাইকেলে নাগরপুরের ডুবুরিয়া গ্রামের নানাবাড়ি থেকে পালিয়ে দুই কিশোর-কিশোরী টা’ঙ্গা’ইলের দিকে যা’চ্ছিল।

এ সময় সহযোগিতা করতে তাদের এক ব’ন্ধুও মোটরসাইকেলে ছিল। একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রা’ক ওই মোটরসাইকেলকে চাপা দিলে ঘট’না’স্থ’লেই তিন’জন নি’হ’ত হয়। পরে পু’লি’শ সং’বা’দ পেয়ে নি’হ’ত’দের লা’শ উ’দ্ধা’র করে। এ ’ঘট’নায় ঘা’তক ট্রা’ক’টি আ’ট’ক করা হলেও ঘা’’ত’ক চালক পালিয়ে গেছে।

বিষয়টি নি’শ্চি’ত করে নাগরপুর থানার ওসি আলম চাঁদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লা’শ তিনটি উ’দ্ধা’র করা হয়েছে। ময়’’না’ত’দ’ন্তে’র জন্য পা’ঠা’নো হবে।

Check Also

আজকাল এসব ঘটনা নতুন কিছু না, বড় ভাইয়ের বউকে ভাগিয়ে নিয়ে বলল ছোট ভাই

চাঁদপুর জেলার হাজীগঞ্জে দেবরের সাথে ডাক্তার দেখানোর নাম করে দেড় মাসেও বাড়িতে ফিরেনি ভাবি। জানা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page