Home / Adult / নৌকা ভ্রমন যেয়ে পি’কনিকে এসব কি হচ্ছে! ভাইরাল ভিডিও

নৌকা ভ্রমন যেয়ে পি’কনিকে এসব কি হচ্ছে! ভাইরাল ভিডিও

নৌ-ভ্রমণের আড়ালে নৌকায় জমজমাটভাবে চলছে অ’;শ্লী’ল নৃত্য, জু’য়া ও মা’দ’কের আসর। প্রতি বছর বর্ষা মৌসুমে একশ্রেণির অসাধু ব্যক্তি পিকনিক ও নৌকা ভ্রমণের নামে,

ন;র্তকিদের ভাড়া ক’রে এনে অ’শ্লী’ল কার্য;কলাপে ম;ত্ত হয়ে ওঠেন। নৌকার মধ্যেই বসানো জু’;য়া ও মা;’দ’কের আ;সর। অ-থৈ পানির মধ্যে নৌকায় চে’পে এসব অ’প’ক;’র্ম হলেও প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না নেয়ায় বেপরোয়াভাবে চলছে এসব কার্যক্রম। এতে বিলপাড়ের মানুষের মধ্যে ক্ষো’ভ দেখা দিয়েছে।

অ’নু’স’ন্ধা’ন ও সরেজমিন ঘুরে জানা গেছে, পাবনার চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর, নাটোরের গুরুদাসপুর, বড়াইগ্রাম, সিংড়া, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও তাড়াশ থা”না এলাকা থেকে একশ্রেণির অসাধু ব্যক্তি ভোরের আলো ফোটার স’ঙ্গে স’ঙ্গে বেড়িয়ে পড়েন নৌকা ভ্রমণে। সকাল, দুপুর ও রাতের খাবার রান্না হয় নৌকাতেই।

স্থা’নী’য় দালালদের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকা থেকে নর্তকি ও অখ্যাত কণ্ঠশিল্পীদের ভাড়া ক’রে আনা হয়। এরপর উচ্চস্বরে গান-বাজনার তালে তালে নৌকার মধ্যেই চলে অ’শ্লী’ল নৃত্য। পাশাপাশি বসে জু’য়া ও মা’দ’কের আসর। এ ধরনের নৌকাগুলোর বেশিরভাগ অংশ কৌ’শ’লে পর্দা দিয়ে ঢেকে রাখেন নৌকার মালিকেরা।

আর এসব অ’প’ক’র্মের হোতাদের স’ঙ্গে সম্পৃক্ত রয়েছেন স্থা’নী’য় প্রভাবশালী কিছু লোকজন। এতে ছুটির দিনে বা অন্য কোনো দিনে চলনবিল এলাকায় ভ্রমণে আসা পর্যটক বা পরিবার ও স্বজনদের নিয়ে ঘুরতে আসা লোকজনকে নানাভাবে বিড়ম্বনার শি’কা’র হতে হয়। স্থা’নী’য় প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না নেয়ায় বেড়েই চলেছে এমন অপরা’ধ ক’র্মকাণ্ড- এমন অ’ভি’যো’গ বিলপাড়ের মানুষের।

ভিডিওটি-

Check Also

প্রবল বর্ষণে ভাসছে কলকাতা, আগামী ২৪ ঘণ্টায় তুমুল বৃষ্টির পূর্বাভাস

প্রবল বর্ষণে ভাসছে কলকাতা, আগামী ২৪ ঘণ্টায় তুমুল বৃষ্টির পূর্বাভাস- আলিপুর আবহাওয়া দপ্তর থেকে জানানো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *