Home / Education / নদীতে পড়েও ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন বি’সিএস ক্যা’ডার শুভ্রাতা

নদীতে পড়েও ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন বি’সিএস ক্যা’ডার শুভ্রাতা

এবার ভাগ্যের জোরে বেঁচে গেলেন বরিশাল ডিভিশনাল কন্ট্রোলার অব অ্যাকাউন্টস অফি’সের কর্মক’র্তা শুভ্রাতা অধি’কারী। ব্রি’জ থেকে পা পি’ছলে স’ন্ধ্যা নদী’তে পড়ে গিয়েছিলেন তিনি।

ব’রিশাল জে’লার উজি’রপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) জিয়াউল হক জানান, শুভ্রাতা ৩১তম বিসিএস ক্যাডারের কর্মক’র্তা। তাকে গ্রামবাসীরা ভাসতে দেখে নদী থেকে উ’দ্ধার করেন।

শুভ্রাতার উদ্বৃতি দিয়ে পু’লিশ জানায়, বুধবার (২১ অক্টো’বর) বি’কেলে শুভ্রা’তা বরিশাল থেকে বাসে উজির’পুর উপজে’লার ইচ’লাদি পৌঁছা’ন। হেঁটে যান শিকা”পুর ব্রিজ দেখতে। ব্রি’জের মা’ঝ বরা’বর রে’লিংয়ের পা’শে দাঁড়ি’য়ে নদী দেখ’ছিলেন তিনি।

অস’তর্ক’তাবশত পা পি’ছলে তিনি ন’দীতে পড়ে যান। সাঁতার জানা থা’কায় স্রো’তের টানে একস’ময় নদীর তীরে পৌঁছান তিনি। এরপ’র বাঁ’চার জন্য চি’ৎকার দিলে গ্রা’মবা’সীরা তাকে উ’দ্ধা’র করে উ”পজে’লা স্বাস্থ্য ক’মপ্লে’ক্সে নিয়ে যান।

পু’লিশ আরও জানায়, বছর খানেক আগে বিয়ে হয় শুভ্রাতার। তার স্বামী বরিশালের হিজলা উপজে’লার একটি ব্যাংকের কর্মক’র্তা। বরিশাল নগরীর সদর রোড এলাকায় তাদের বসবাস।

এছাড়াও একাধিক সূত্রে জানা যায়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও মেডিকেল কলেজগুলোতেও সশরীরে ভর্তি পরীক্ষা নেয়া হবে।

এ বিষয়ে ইউজিসি পাবলিক বিশ্ববিদ্যালয় পরিচালক অধ্যাপক ড. কামাল হোসাইন বলেন, ‘বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার বিষয়ে এখনো কোনো ধরণের সিদ্ধান্ত নেয়া হয়নি।’

Check Also

পে’টে’র বা’ড়তি মে’দ কমাতে এই জা’দুক’রী পা’নীয়, দেখুন বিস্তা’রিত

অন্যান্য সময়ের চেয়ে কোরবানির ঈদে মাংস কিছুটা বেশি খাওয়া হয়। কিন্তু লাল মাংস শরীরের চর্বি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page