Home / Entertainment / জনপ্রিয় হিন্দি গানে যুবতীর কোমর দুলিয়ে তুমুল নাচ তোলপাড় করেছে নেট দুনিয়া! তুমুল ভাইরাল ভিডিও।

জনপ্রিয় হিন্দি গানে যুবতীর কোমর দুলিয়ে তুমুল নাচ তোলপাড় করেছে নেট দুনিয়া! তুমুল ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভাইরাল ভিডিওগুলি আমাদের বিভিন্নভাবে মনোরঞ্জন করতে সাহায্য করে। লকডাউন এর সময় ঘর বন্দী অবস্থায় থেকে মানুষের মন ভারাক্রান্ত হয়ে গিয়েছিল। সেই সময়েও সোশ্যাল মিডিয়া অনেকটাই সাহায্য করেছিল মানুষকে উঠে দাঁড়াতে। পরবর্তী সময়ে ভাইরাসের সং-কট চলাকালীন অবস্থায় মানুষ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক রকমের সাহায্য পেয়েছেন।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করবো যা হইচই সৃষ্টি করে ফেলেছে।

বর্তমান যুগের যেকোনো ইনস্টাগ্রাম রিল ভিডিও খুব দ্রুতগতিতে মানুষের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। ভাইরাল এই ইনস্টাগ্রাম রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে,ব্যাকলেস ব্লাউজ এর সাথে ধূসর রংয়ের শাড়ি পড়ে এক যুবতী অসাধারণ কায়দায় নাচ করে চলেছেন। নাচের সাথে সাথে তার শারীরিক আবেদন ও অঙ্গভঙ্গি নজর কে-ড়েছে সকলেরই। যুবতীর নিজস্ব প্রতিভার দরুন ভিডিওটি অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই কমেন্ট বক্সে অনেকেই ওই যুবতীর নাচের অত্যন্ত প্রশংসা করেছেন। আবার অনেকেই এভাবে প্রকাশ্যে নাচ করার জন্য ওই যুবতীকে নানান ধরনের কদর্য মন্তব্য করতেও ছাড়েননি। যদিও এই ধরনের ভিডিও নতুন নয়।সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথেই এবং টিকটকের মত অ্যাপ্লিকেশনগুলি বাজারে আসার পর থেকেই এই ধরনের ভিডিওর চল শুরু হয়েছে। মানুষ খুব সহজেই এইসব ভিডিও কে গ্রহণ করছে এবং তা দ্রুত জনপ্রিয়তা অর্জন করছে।

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *