Home / Videos / ঘরের মধ্যে শুয়ে ছিল দুধের শিশু, হটাৎ বালিশের নীচে থেকে বেরিয়ে আসল বিশাল কোবরা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

ঘরের মধ্যে শুয়ে ছিল দুধের শিশু, হটাৎ বালিশের নীচে থেকে বেরিয়ে আসল বিশাল কোবরা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

প্রাণীজগতে যাদের বাস তাদের মধ্যে মানুষ সাপ কে একটু বেশি ভয় করে থাকে। আবার এই ভয়-ভীতি থেকেই সাপের নানান ধরনের ভিডিও,

সোশ্যাল মিডিয়ায় বিপুলভাবে ভাইরাল হতে লক্ষ্য করা যায়। সেই সকল ভিডিও কোন সাপ কে উদ্ধার করা হোক অথবা অন্যকিছু,

প্রত্যেক ক্ষেত্রেই নজর কাড়ে দর্শকদের। কিন্তু এবারে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে ভয় পাবেন আপনিও। ভিডিওটিতে দেখা গেছে,

একটি তিন বছরের বাচ্চা ছেলের পাশে শুয়ে থাকতে দেখা গেছে এক বিশাল কিং কোবরা সাপকে। আর এই সাপকে উদ্ধার করতে পৌঁছে গেছেন সাপ রক্ষাকারী মহিলা। ভিডিও শুরু হতে দেখা যায় অনেক তাড়াতাড়ি সেই বাড়িতে পৌঁছানোর চেষ্টা করছেন মহিলাটি। যাতে সেই সাপ বাচ্চাটার কোনো ক্ষতি না করে দেয়। বাড়িতে গিয়ে তার বাড়ির লোক বলে যে বাচ্চা ছেলেটি যে বিছানায় শুয়ে আছে তার পাশের একটি বিছানাতেই এইসাপকে দেখতে পাওয়া গেছে, কিন্তু এখন সে কোথায় লুকিয়ে রয়েছে তা তারা জানে না। এরপরে ঘরের ভেতরে গিয়ে দেখা যায় সেই তিন বছরের বাচ্চা শিশুটি অঘোর ঘুমে ঘুমিয়ে রয়েছে এবং মহিলাটি তার পাশের বিছানায় থেকে খুঁজতে শুরু করে দেয় সেই সাপকে।

বিছানার তোষক বালিশ জড়িয়ে ধরার যন্ত্র দিয়ে খোঁচা মেরে খোঁজার চেষ্টা করে সেই বিশাল বিষাক্ত কিং কোবরা সাপকে। বিছানায় সব জায়গায় হাত দিয়ে দিয়ে সেই সাপকে খোঁজার চেষ্টা করেন তিনি। এর পরেই ঘটে এক ভয়ানক ঘটনা। ভাবলেও অবাক লাগবে বালিশের ভিতর একদম গুটিসুটি মেরে ঢুকে থাকতে দেখা যায় এই কোবরা সাপকে। আর বালিশ তুলতেই ছোবল মারার চেষ্টা করে এই কিং কোবরা।

এই সাপ দেখা যায় প্রায়শই বিছানায় উঠে মানুষকে আক্রমণ করে। এমনকি আক্রমণ করার পর সঙ্গে সঙ্গে বোঝাও যায় না। আর এই ভিডিওতে সবচেয়ে ভয়ানক দৃশ্য হচ্ছে পাশেই শুয়ে আছে একটি তিন বছরের বাচ্চা শিশু। সেই বিছানায় মশার ধূপ জালানর ফলে ওখানে সাপটা হয়তো ঢুকতে পারেনি। না হলে যে কি হতো তা আর ভাবার মত নয়।এই সাপ যে এমন ভাবে বালিশের ভেতর ঢুকে থাকতে পারে এই কথাটাই ভাবতে পারবে না মানুষ। ধরুন কেউ হয়তো শোয়ার জন্য বালিশের উপর মাথা রাখবে এবং সেই সাপ মাথাটাকে পাবে আক্রমণ করার জন্য। আর এরপর হয়তো সেই মানুষটাকে বাঁচানো সম্ভব হবে না।

এমনকি সেই মহিলা বালিশের তুলোটাকে বাইরে বের করে রাখে এবং সাপটাকে বালিশের কভার এর ভিতর রেখে সকলকে দেখায়, তখনও দেখা যায় সাপটা কতটা অ্যাক্টিভ এই বালিশের কভারের ভেতর থেকে সে আক্রমণ করার চেষ্টা করছে। এই সাপ একটু গরম জায়গা খোঁজার চেষ্টা করে যার ফলে এরকম বালিশের ভেতর বা আমাদের বিছানায় উঠে পড়ে। এই সাপ আক্রমণ করার পরে আপনার বমি পাবে পেটে ব্যাথা করবে এই সব হবে।

অনেক ভাগ্যের জোরে আজ এই তিন বছরের বাচ্চা শিশুটি এবং তার বাবা-মা সুস্থ রয়েছেন। এরপর দেখা যায় সাপটিকে তারা নির্দিষ্ট জায়গায় নিয়ে গিয়ে ছেড়ে দেন। এই ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউব এর Kamal Chaudhary Snake Rescue Team Bilaspur নামের চ্যানেল থেকে। ভিডিওটি দেখেছেন বর্তমানে ৩.৮ লক্ষ মানুষ এবং লাইক করেছেন ৪৩ হাজার মানুষ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও এবং অনেক মানুষ ভিডিওটিতে কমেন্টও করেছে।

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *