Home / Adult / “খেলা হবে” গানে স্টেজের উপর দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল পাড়ার যুবতীরা, ভাইরাল ভিডিও

“খেলা হবে” গানে স্টেজের উপর দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল পাড়ার যুবতীরা, ভাইরাল ভিডিও

এখনকার যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান অর্জন করে নিয়েছে। এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।

করোনা মহামারী পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া আরো এক্টিভ হয়ে উঠেছে। কারণ এখন পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজ সমস্তকিছুই অনলাইনেই হচ্ছে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রানু মন্ডল থেকে শুরু করে চাঁদমণি আরো অনেক গায়িকা তাদের প্রতিভার যোগ্য সম্মান পেয়েছে।

গত কয়েকদিন ধরে ভোটকেন্দ্রিক সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেই ভিডিওতে দেখা গিয়েছে যে এমন কিছু ঘটনা যা আমাদের কল্পনার অধীন,

যা দেখে ভয় পেয়েছে অনেকেই। সমগ্র বাংলা জুড়ে চলছে ভোটের মরশুম এছাড়াও চলছে বিভিন্ন দলের হাড্ডাহাড্ডি লড়াই নিজের ক্ষমতা বাংলায় দাড়ি রাখার জন্য,

এবং অন্যান্য দল ক্ষমতায় আসার লড়াই। ভোটকেন্দ্রিক কোন খবরই গণমাধ্যমে তারা উঠে আসছে। এমন কিছু খবর আছে যা আমাদেরকে ভাবায় মনকে কষ্ট দেয়,

আবার অন্যদিকে এমন খবরও আছে যা আমাদেরকে আনন্দ প্রদান করে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে যেখানে অভিনেত্রী সায়ন্তিকাকে নাচতে দেখা গিয়েছে।

অনুব্রত মণ্ডল এর ডায়লগ এবার খেলা হবে গানের সাথে। অভিনেত্রী সায়নী জনপ্রিয় অভিনেত্রী বলিউড জগতে বর্তমানযুগে সে তার অভিনয়ের মাধ্যমে সবার মনে জায়গা করে নিয়েছে।

কিছুদিন আগে সে নাম লিখিয়েছে রাজনীতির খাতায় তৃণমূল দলের প্রার্থী হয়ে। ভোটের প্রচারে বেরোনোর সময় আনন্দের সাথে নাচ করছে এবং সবাইকে উদযাপিত হচ্ছে নাচ করার জন্য এবার খেলা হবে গানে।

কিন্তু বিপত্তি ঘটেছিল নাচতে গিয়ে পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। অবশ্য অভিনেত্রী কৌশানি ও সায়ন্তিকককে একইভাবে দেখা গিয়েছিল ভোটের প্রচার এর সময় এবার খেলা হবে গানে নাচ করতে।

সম্প্রতি আরো একটি ভিডিও গানকে কেন্দ্র করে সেখানে দেখা গিয়েছে কয়েক যুবতী স্বল্পপোষাকে নাচ করেছে। ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে বৃদ্ধাকে তৃনমূল দলের পতাকা নিয়ে,

এই গানে আনন্দের সাথে নাচ করছে এবং তাকে উৎসাহ দান করছে আরো অনেকে এইভাবে নাচ করার জন্য। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে,

এক কথায় বলা যেতে পারে ভাইরাল হয়েছে। ভিডিও উপর নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছে। কমেন্ট সেকশনে নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছেন এই ভিডিওর উপর।

বেশিরভাগ নেটিজেনরা লিখেছেন বৃদ্ধার এই ভাবে আনন্দ করে নাচ করা দেখে খুবই আপ্লুত। তবে অনেকেই যুবতীদের স্বল্পপোষাকে নাচ করছে এই বিষয়টিকে ঘিরে অনেকেই নানা ধরনের করুচিকর মন্তব্য করেছে।

 

Check Also

সিঁথিতে সিঁদুর, খোলা পিঠে উঁকি দিচ্ছে ক্লিভেজ, নেটিজেনদের ঘুম কাড়লেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি

স্যোশাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ঘরের খবর, রোজনামচা দেখা আমাদের অভ্যাসে চলে এসেছে। তারাও কার্যত মজা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *