Home / News / আমি বোধহয় তোকে ঠিকভাবে ভালোও বাসতে পারলাম না: জুঁই

আমি বোধহয় তোকে ঠিকভাবে ভালোও বাসতে পারলাম না: জুঁই

জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম। ২০০৪ সালের ৭ অক্টোবর অভিনেত্রী রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরই মধ্যে ১৬টি বসন্ত একসঙ্গে পার করেছেন মোশাররফ-জুঁই।

এই দম্পতির রোবেন রায়ান করিম নামে একটি পুত্রসন্তান রয়েছে। রোববার (৩ জানুয়ারি) রায়ানের জন্মদিন। বিশেষ এই দিনে পুত্রকে শুভেচ্ছা জানাতে গিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন রোবেনা রেজা জুঁই। স্বামী-সন্তানের সঙ্গে তোলা বেশ কিছু স্থিরচিত্র পোস্ট করেছেন তিনি।

পুত্র রায়ানকে উদ্দেশ্য করে জুঁই লিখেছেন—তুই আমার জীবনের সেই বিস্ময়কর বহুমূল্যবান উপহার, যা গ্রহণ করা বা বহন করার যোগ্য হয়তো আমি না। তুই আমাকে নতুন জন্ম দিয়েছিস, আমি মেয়ে থেকে মা হয়েছি, তোর অসাধারণত্ব আমাকে ভিন্নভাবে দুনিয়াকে, সম্পর্কগুলোকে দেখতে শিখিয়েছে।

রাইয়ানের মনোজগতে প্রবেশ করার ইচ্ছা জুঁইয়ের। কিন্তু তা সম্ভব নয়। আর এ নিয়ে আফসোস তার। বিষয়টি উল্লেখ করে জুঁই লিখেছেন—আফসোস একটাই আমি তোর দুনিয়ায় যদি প্রবেশ করতে পারতাম, তোর ভাবনাগুলো যদি বুঝতে পারতাম—কত মজাই না হতো! তোর সাথে আমিও এই স্বার্থপর, অকারণে দৌড়ানো দুনিয়া আর তাদের চিন্তা-ভাবনা থেকে দূরে সরে গিয়ে শান্তির নির্ভাবনার কোনো দুনিয়া বানাতাম।

সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করে জুঁই লিখেন—সৃষ্টিকর্তা তোকে সকল বালা, সকল কু-দৃষ্টি থেকে রক্ষা করুন। তোকে যত্নে-আদরে সকলের চোখের মধ্যমণি করে রাখুন, আমি তোর পাশে থাকি বা নাই থাকি। আমি বোধহয় তোকে ঠিকভাবে ভালোও বাসতে পারলাম না। শুভ জন্মদিন আমার বাবাটা!

অভিনয়ে নিয়মিত হওয়ার আগে শিক্ষকতা করেছেন মোশাররফ করিম। সেখানে রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে তার পরিচয়। তারপর মনের লেনাদেনা। যদিও এই যুগলের প্রেম কাহিনি কারো অজানা নয়। তারপর পারিবারিক আয়োজনের মাধ্যমে কবুল বলেন তারা।

Check Also

আপনার কাছে পুরনো ১ টাকার কয়েন আছে? থাকলে পেতে পারেন ৯ কোটি টাকা

এখনকার দিনে আত্মনিভর হতে কেই না চায়। নিজে ব্যাবসা করে নিজের স্বপ্ন পূরণ করতে সকলেরই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page