Home / Exception / ‘আমার ষোলো থেকে কুড়ি বছরের কচি মেয়ে চাই’- ফেসবুকে লাইভ করে আবেদন 80 বছরের বৃদ্ধের, ভাইরাল ভিডিও!

‘আমার ষোলো থেকে কুড়ি বছরের কচি মেয়ে চাই’- ফেসবুকে লাইভ করে আবেদন 80 বছরের বৃদ্ধের, ভাইরাল ভিডিও!

আ-জব এই দুনিয়া সোশ্যাল মিডিয়া । এখানে রাতারাতি ঘটে যেতে পারে এমন বেশ কিছু ধরনের ঘটনা যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । এই ঘটনা প্রমান যদিও নতুন নয় । এর আগে বহুবার বিভিন্ন নতুন নতুন ঘটনার মাধ্যমে উঠে এসেছে সেই ধরনের ঘটনা । তবে সম্প্রতি এমন এক ধরনের ঘটনা যা থেকে শুরু হয়েছে অবাক করার মতন বেশকিছু পরিবেশ।

দীর্ঘ লকডাউন এর ফলে রীতি-মতো গৃহব-ন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে । কিন্তু দেশের অবস্থা ধীরে ধীরে স্বাভা-বিক হতে শুরু করলে রীতি-মতো একঘেয়েমি কা-টিয়ে উঠতে চলেছে সমস্ত নাগরিক । লকডাউন এর সময় আমরা দেখেছিলাম যে বিভিন্ন যুবক-যুবতীদের প্রতিভাকে তুলে ধরছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবং তাদের মধ্যে কেউ কেউ হয়ে যাচ্ছে রাতা-রাতি ভাইরাল । তবে সম্প্রতি যে চিত্রটি ফুটে উঠল সেটা নিতান্তই অবাক করার মতন এবং আ-জব ।

একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাট-ফর্মে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধ লোকের আ-জব দাবি করছেন যে তিনি এই বয়সে সে বিয়ে করবেন । কিন্তু পাত্রীর অর্থাৎ মেয়ের বয়স হতে হবে কুড়ি বছরের মধ্যে । এমন কি বাড়ি থেকে বেশি টাকা পয়সার আবেদন তিনি করবেন না । মাত্র তিন লাখ টাকা আর একটি গাড়ি দিলেই তিনি সন্তুষ্ট থাকবেন।

রাস্তার মধ্যে থাকা এক ব্যক্তি ইচ্ছাকৃতভাবে সেই বৃদ্ধ লোকের সাথে এই ধরনের কান্ড ঘটিয়েছে । এবং সেই বৃদ্ধ লোকটি যে মান-সিকভাবে অসুস্থ সেটা আপনি ভিডিও দেখলে বুঝবে পারবেন । সেই ব্যক্তি যখন বৃদ্ধ লোকটিকে জিজ্ঞেস করে যে তার মনের ইচ্ছা কি তখন তিনি ক্যামেরার সামনে এ ধরনের ইচ্ছেগু-লি প্রকাশ করে থাকে । ইতিমধ্যে সেই হাস্য-কর ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাই-রাল হয়েছে । তার পাশাপাশি দমফাটা হাসির পরি-বেশ সৃষ্টি হয়েছে গোটা সাই-বার দুনিয়াতে ।

 

Check Also

পু’লি’শের কিছু নোং’রা’মি, যা দেখলে আপনিও চম’কে উঠবেন, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

বর্তমান যুগে পৃথিবীর যেকোন মানুষের যেকোনো ধরনের প্রতিভা বন্দি আমাদের এই মুঠোফোনে । কারণেই মুঠোফোন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *