Home / Videos / অসুস্থ বাঁদর ছানাকে কোলে নিয়ে উনুনে সেঁক দিয়ে ছেলের মতো মায়া মমতায় আগলে রাখচ্ছে এই বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

অসুস্থ বাঁদর ছানাকে কোলে নিয়ে উনুনে সেঁক দিয়ে ছেলের মতো মায়া মমতায় আগলে রাখচ্ছে এই বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

এমন একটি ভিডিও ভাইরাল হলো যা দেখে আপনারা একটু হলেও অবাক হবেন। সম্প্রতি একটি ছোট্ট বানরের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আর বানরটা কিন্তু সেই বাড়ির পোষা জন্তু। একেবারে মাতৃস্নেহে লালন পালন করেন এই বাঁদর বাচ্চাকে এক মহিলা। এই মিষ্টি ভিডিও দেখে মজা পেয়েছেন অনেকেই।

জানিয়ে রাখি এই বানর ছানার নাম হচ্ছে সুন্দরী চুলবলি। হ্যাঁ ভালোবেসে এই নামটার রাখা হয়েছে এই বানর ছানার। ভিডিও শুরু হতেই দেখা গেল,

একটি মহিলার চেয়ারে বসে রয়েছেন এবং তার কোলে বসে রয়েছে এই বানর ছানা। আর দেখা যাচ্ছে সে এদিক ওদিক করে বেড়াচ্ছে সেই মহিলার কোলে বসে থেকেই। আবার দেখা গেছে ছোট্ট নীল রঙের একটি জামাও পরে আছে এই বানর ছানা। এই দেখে বোঝাই যাচ্ছে এই বাড়ির একদম চোখের মনি হচ্ছে এই বানর বাচ্চা। দেখা গেছে নিজেই চেয়ারের উপর উঠে বসে লেজ নারাচ্ছে সে। এরপর দেখা গেল সোজা চেয়ার থেকে নেমে সিঁড়ির মাথায় বসে পরলো বানর ছানাটি। কি মন গেল আবার সিঁড়ি থেকে নিজেই নেমে এলো। এরপর দেখা গেল একটি মহিলা কোলে নিয়ে নিল বানর ছানাটিকে।

আর দিয়ে একটি উনুনের সামনে বসে সেখান থেকে আগুনের উত্তাপ নিয়ে বানর ছানাটির মাথায় ভালো করে সেই তাপ দিলেন তিনি। দেখে বোঝা যাচ্ছে যে বানর ছানাটি হয়তো একটু অসুস্থ সেইজন্য মহিলাটি আলতো করে একটু গরম তাপ তার মাথায় লাগিয়ে দিলেন। আর বানর ছানাটিও কিন্তু সেই মহিলার কোলে বসে তাপ অনুভব করল। একদম নিজের সন্তানের মতো আগলে কলে নিয়ে বসলেন এই মহিলা। দেখা গেল মাঝে মাঝে আবার মহিলাটির গলা ধরে আদরও করছে এই বানর ছানা। একদম মায়ের মমতা দিয়ে সেই বানর সেনা পুরো শরীরে আগুনের উষ্ণতা লাগিয়ে দিচ্ছিলেন মহিলাটি।

এমন একটি ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়। মানুষ ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এই ভিডিওকে এবং এই মহিলাটিকে যিনি এত সুন্দর ভাবে এই বানর ছানার দেখাশোনা করছেন। শেষে দেখা গেল বানর ছানাটি ঘুমিয়ে পড়ল তাই একটি কম্বলের নিচে তাকে শুইয়ে দিলো মহিলাটি। এই ভিডিওটি আপলোড করা হয়েছে ইউটিউব এর Badri Narayan Bhadra নামের চ্যানেল থেকে। গত পাঁচ মাস আগে ভাইরাল হওয়া এই ভিডিওটি বর্তমানে দেখেছে ৪০ হাজার মানুষ আর পাশাপাশি লাইকও করেছে অনেক মানুষে। শত শত মানুষের কমেন্ট হতেও দেখা গেছে ভিডিওটিতে।

 

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *