Home / News / ১৯ দিনের জ’ম’জ স’ন্তান ফে’লে রে’খে গেলেন মা

১৯ দিনের জ’ম’জ স’ন্তান ফে’লে রে’খে গেলেন মা

Copy

মাদারীপুরের কালকিনিতে তুচ্ছ ঘটনার জের ধরে ১৯ দিন বয়সের জমজ দুই স’ন্তান স্বামীর বাড়িতে ফে’লে বাবার বাড়িতে চলে গেছেন মা। এতে দুই ন’বজাতক নিয়ে চ’রম বিপাকে পড়েছেন বাবা।

পরিবার সূত্রে জানা গেছে, উপজে’লার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামের ফজল মোল্লার ছেলে হাচান মোল্লার সঙ্গে পৌর এলাকার মিনাজদী গ্রামের ফজলে হাওলাদারের মেয়ে শানজিদা বেগমের প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। ১৯ দিন আগে শানজিদা বেগম জমজ কন্যা স’ন্তানের জন্ম দেন।

পারিবারিক তুচ্ছ ঘটনার জের ধরে ওই দুই ন’বজাতক ফে’লে গত মঙ্গলবার শানজিদা বেগম স্বামী বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান। এদিকে দুধ না পেয়ে দিন-রাত কাঁদছে ন’বজাতক দুই ফুটফুটে স’ন্তান। দুই ন’বজাতক স’ন্তান নিয়ে হিমসীম খাচ্ছেন হাচান মোল্লা।

হাচান মোল্লা বলেন, আমার স্ত্রী কারণে এবং অকারণে বাবার বাড়িতে চলে যায়। এবার আমার বাচ্চা দুটি ফে’লে রেখে চলে গেছে। সে আর আসতে চায় না। এখন বাচ্চা দুটির কী হবে?

তবে শানজিদা বেগমের দাবি, শ্বশুরবাড়ির লোকজন অশান্তি করায় তিনি বাবার বাড়িতে চলে গেছেন। এ ব্যাপারে কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ মোল্লা বলেন, আসলে বি’ষয়টি দুঃ’খজনক। বি’ষয়টি সমাধান করে দেয়া হবে।

Check Also

ঘরে অসুস্থ স্বামী, বেঁচে থাকতে একমাত্র সম্বল ই-রিকশা! মহিলার হার না মানা লড়াইকে কুর্নিশ শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার

Copy বর্তমান সময়ে নারীরা সব ক্ষেত্রে নিজেদেরকে অনেক বেশি দক্ষতা এবং বুদ্ধিমত্তার সঙ্গে কাজে লাগিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *