Home / News / স্বামীর প’রকী’য়া ধরতে গিয়ে ফেঁসে গেল স্ত্রী, ভিডিও ভাইরাল!

স্বামীর প’রকী’য়া ধরতে গিয়ে ফেঁসে গেল স্ত্রী, ভিডিও ভাইরাল!

বি’বাহ ব’হির্ভূ’ত সম্প’র্ক বা প’রকী’য়ায় জ’ড়িয়ে পড়েছেন স্বা’মী। সেই স’ন্দেহে বাড়িতেই গো’পন ক্যা’মেরা লা’গালেন এক না’রী। আর তার জে’রে নিজেই গ্রে’ফতা’র হয়ে গেলেন তিনি।

কারণ তার বিরু’দ্ধে অ’ভিযো’গ উঠেছে, তিনি এক ম’হিলা’র ব্য’ক্তিগ’ত গো’পনী’য়তা ভ’ঙ্গ করেছেন। সম্প্র’তি এমনই এক বি’চিত্র ঘ’টনা ঘ’টেছে ভারতের পুণেতে।

অ’নলাইনে বু’কিং ক’রলেই বা’ড়িতে চলে আ’সবে ‘সুন্দরী রমণী’ (ভিডিও) ব্যাংক থেকে পোস্ট অফিস অ’নলাইন ছাড়া দুনিয়া অচ’ল। বাজারও হয়ে যায় বাড়িতে বসে। তাহলে শা’রি’রীক সুখ কেন পাওয়া যাবে না ঘরে বসে। সে দিন গিয়েছে যখন প’তি’তা’পল্লী মুখ লুকিয়ে গিয়ে শা’রি’রীক তৃ’প্তি মিটিয়ে নেওয়া। অত সময় নেই। একাকি জীবন, বাইরে যেতেও ভালো লাগেনা।

স’ঙ্গী বেছে নিন ফেসবুকের বিশেষ ব’ন্ধু পাতানোর পেজ থেকে। টাকা দিন অ’ন’লাইনে। কাজ শুরু। সহজ ব্যপার। ইন্টারনেটে এসকর্ট সার্ভিস কিংবা ভিডিও চ্যাটের অতিসহজ প’দ্ধতিই এশিয়ার সবথেকে বড় যৌ’ন’প’ল্লীর ব্য’বসায় বা’ধা

হয়ে দাঁড়াচ্ছে। দিনে দিনে আয় কমে যাচ্ছে। আগের থেকে অ’ন্তত ২০ থেকে ২৫ শতাংশ আয় কমে গিয়েছে কলকাতার সোনাগাছির যৌ’ন’ক’র্মী দের।এমনটাই জা’নিয়েছে সোনাগাছির ম’হি’লারা। সোনাগাছি কলকাতায় অবস্থিত এশিয়ার বৃ’হত্তম নি’ষি’দ্ধ পল্লি। এই প’তি’তালয়ের কয়েকশত বহুতল ভবনে প্রায়
১০০,০০০ যৌ’ ’ক’র্মী বসবাস করেন।

Check Also

ভিক্ষুকের কোলের বাচ্চাটি সবসময় ঘুমিয়ে থাকার বীভৎস র’হস্য

চলার পথে বা জ্যামে গাড়িতে বসে থাকার সময় অনেক ধরনের ভিক্ষুক দেখতে পান নিশ্চয়। শি’শু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page