Home / Entertainment / সিনেমার দৃশ্য নয়! তিনি এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন

সিনেমার দৃশ্য নয়! তিনি এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন

প্রেমিকাকে কে না ই’মপ্রে’স করতে চায়? কিন্তু তাই বলে নিজের শরীরে আ’গুন লা’গানো! তবে প্রেমিক যদি স্টা’ন্টম্যা’ন হন তাহলে এই ঝুঁ’কি’টা তিনি নিতেই পারেন। ভ’য়হী’ন মনে নিজের গায়ে আ’গুন লাগালেন। তারপরেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন। এমনই চা’ঞ্চল্য ছ’ড়ানো কা’ণ্ড ঘ’টে’ছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

এই ঘ’ট’নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ৫২ বছরের স্টা’ন্টম্যা’ন রিকি এশ নিজের গায়ে, পিঠে এবং পায়ে আ’গুন লা’গিয়ে দিলেন। তারপরেই প্রেমিকা ক্যাটরিনা ডবসনকে বিয়ের প্র’স্তাব দেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, রিকি এশের প্রেমিকা ডবসন পেশায় একজন নার্স। তিনি অবশ্য আগে থেকেই জানতেন প্রস্তাব দেওয়ার সময় বয়ফ্রেন্ড আ’গুন জ্বা’লাবেন। তবে তিনি ভেবেছিলেন, সেটা পুরোটাই ফ’টোশু’টের জন্য। আ’গুন লাগলেও ভালোমতোই স’তর্ক’তা নিয়ে এসেছিলেন তিনি। অ’গ্নিরো’ধ’ক অ’ন্তর্বা’স পড়ার পাশাপাশি মুখে, ঘা’ড়ে এবং মাথায় ফা’য়ার প্রু’ফ জে’ল লা’গা’ন। একজন ক্যামেরাম্যান এবং প্রোডিউসারের সঙ্গে জরু’রিকা’লীন অবস্থার কথা ভেবে একদল নিরাপ’ত্তা কর্মীকেও দায়িত্ব দেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, ২৭ বছরের স্টান্ট ডাবলের অভি’জ্ঞতা থাকা এশ গায়ে আ’গুন লা’গিয়েই এক পায়ে হাঁটু মু’ড়ে বসে প্র’স্তা’ব দিচ্ছেন প্রেমিকাকে। ডবসন ‘হ্যাঁ’ বলার পরেই আ’গুন নে’ভানো’র দায়িত্বে থাকা দুজন ফায়ার এ’ক্সটি’নগু’ইজা’র নিয়ে ছু’টে আসেন।

এশ জানান, গায়ে আ’গুন লা’গিয়ে প্রস্তাব দেওয়ার থেকে ভালো আর কিছুই হতে পারে না। পেশাদার ডা’ব’ল হিসেবে হলিউডে বেশ পরিচিতি রয়েছে ব্রিটিশ এই ব্যক্তির। নিউইয়র্ক পো’স্ট জানিয়েছে, রিচার্ড বার্টন থেকে জনি ডে’পের বডি ডা’বল হয়েছেন তিনি।

এশের প্রেমিকা ডবসন জানান, খুব দারুণভাবে এশ আমাকে প্রো’পো’জ করল। এশ নিজের কাজের প্রতি ব্যা’পক প্যা’শনে’ট। প্রতিটি শ্বাস-প্র’শ্বাসে কাজ নিয়েই বাঁ’চে। তাই এমন প্রস্তাবই একদম পা’রফে’ক্ট।সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *