Home / Exception / লাগেজের ওজন কমাতে গায়ে জামাকাপড় চাপালেন বিমানযাত্রী!

লাগেজের ওজন কমাতে গায়ে জামাকাপড় চাপালেন বিমানযাত্রী!

ব্যাগ নিয়ে চেক-ইন কাউন্টারে গিয়ে লাগেজ নিয়ে বেকায়দায় পড়েন ফিলিপাইনের নাগরিক জে’ল রডরিগেজ। সেখান থেকে তাকে জানানো হয়, এই বিমানে একজন যাত্রীর সাথে বহনকৃত ব্যাগেজের ওজনসীমা ৭ কেজি।

কিন্তু তার ব্যাগের ওজন দাঁড়িয়েছে ৯ কেজিতে। বাড়তি ওজনের জন্য তাকে ফি দিতে হবে। কিন্তু বাড়তি ফি হিসেবে অর্থ খরচে রাজি ছিলেন না জে’ল।

তিনি কর্মক’র্তাকে বললেন, ব্যাগের ওজন কমিয়ে দিচ্ছেন। এরপরই অদ্ভুত কা’ণ্ড করলেন ওই নারী বিমানযাত্র। যা এখন দুনিয়াজুড়ে ভাইরাল! ব্যাগ খুলে জে’ল আড়াই কেজির মতো ওজনের কাপড়চোপড় বের করলেন। কয়েকটা টি-শার্ট, প্যান্ট এবং জ্যাকেট। এরপর কাউন্টারের সামনে দাঁড়িয়ে গায়ে থাকা কাপড়ের ওপরই সেগু’লো পরে নিলেন! সব মিলিয়ে গায়ে দিলেন ৫টি টি-শার্ট, ৩টা প্যান্ট এবং ৩টা জ্যাকেট।

জে’লের এমন কা’ণ্ড দেখে আশপাশের যাত্রীরা ছবিও তুললেন। নিসংকোচে পোজ দিলে এই নারী। পরে সেই পোজ দেয়া একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করলেন মজা করে। আর যায় কোথায়। মুহূর্তেই ভাইরাল তার এমন কা’ণ্ডের ছবি। এরপর নজর পড়ে সংবাদমাধ্যমগু’লোর। ডেইলি মেইল, ভাইস-এর মতো সংবাদমাধ্যম তার এই ছবি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

ভাইস-কে তিনি বলেছেন, বাড়তি ফি না দিতে তিনি এই অদ্ভুত সমাধানের চিন্তা। পরে স্রেফ মজা করার জন্যই একটা ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন। সাংবাদিকদের সাথেও মজা করে জে’ল বলেন, ‘যদি জানতাম এটা এমন ভাইরাল হবে তাহলে ছবি তোলার সময় আরেকটু ভালো’ভাবে পোজ দিতাম’!।

তবে এটাও জানিয়েছেন, আর কখন এমন সমাধানের পথে হাঁটবেন না তিনি। কারণ, ওই দিন অ’তিরিক্ত কাপড়ের কারণে প্রচণ্ড গরমে অস্থির হয়ে পড়েছিলেন তিনি।

Check Also

সঞ্চয়পত্রে প্রতি লাখে নতুন মুনাফা নির্ধারণ

জাতীয় সঞ্চয়পত্রে বিনিয়োগ অন্য যে কোন ঝুঁকিহীন বিনিয়োগ থেকে লাভজনক। আপনি আপনার মোট বিনিয়োগের ন্যূনতম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *