Home / News / লকডাউনে সাইকেল কিনে দেওয়ার ক্ষমতা ছিল না বাবার, অষ্টম শ্রেণির ছাত্র নিজেই বানিয়ে ফেলল সাইকেল ও স্কুটার একসাথে

লকডাউনে সাইকেল কিনে দেওয়ার ক্ষমতা ছিল না বাবার, অষ্টম শ্রেণির ছাত্র নিজেই বানিয়ে ফেলল সাইকেল ও স্কুটার একসাথে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশের নানা প্রান্ত থেকে বিভিন্ন রকমের প্রতিভার উ-ন্মে-ষ ঘটছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন মানুষ তাদের প্রতিভা গু-লি কে তুলে ধরছেন। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে মানুষ তার নিজের সুপ্ত প্রতিভাকে বিকশিত করতে পারে সকলের সামনে।

ঠিক এমনই একটি প্রতিভার সন্ধান মিলেছে পাঞ্জাবে।লকডাউনের এই আবহে সাইকেল কিনে দেওয়ার জন্য বায়না করছিল এক ছাত্র। কিন্তু আর্থিক অন-টনের জন্য সেই ছাত্রকে সাইকেল কিনে দিতে অপারগ ছিলেন তার বাবা। কিন্তু পিতাপুত্র অবশেষে নিজেদের মত একটা সাইকেল বানাতে কাজে লেগে পড়েন।

যার ফলস্বরূপ তারা বানিয়েছেন এমন একটি সাইকেল যার সামনে টি হল স্কুটার এবং পিছনটি হল বাইসাইকেল। ওই সাইকেল নিয়ে দিব্যি রাস্তা থেকে রাস্তায় পাড়ি দিচ্ছে ওই তরুণ। ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে ওই তরুণ রাস্তায় তার অভিনব সাইকেল চালিয়ে যাচ্ছে।

70 হাজারেরও বেশি নেটিজেন এই ভিডিও দেখেছেন। সকলেই ওই তরুণ এবং তার পিতার দক্ষতার প্রশংসা করেছেন।এই ঘটনাটি হল পাঞ্জাবের। পাঞ্জাবের লাখোভাল গ্রামের ক্লাস এইটের ছাত্র হর-মনজোত এবং তার পিতা এই সাইকেল বানিয়ে চমকে দিয়েছেন গ্রামবাসীকে। সাইকেলটি চালাতেও বেশ আরামদায়ক লাগছে ওই তরুণীকে। সামনে থেকে যে কেউ দেখে ভাববেন যে এটি স্কুটার। স্কুটার এবং সাইকেলের এক দারুণ মেলবন্ধন এই দ্বিচক্রযান।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *