Home / News / মাত্র ২৫০০ টাকায় 5G স্মার্টফোন দিচ্ছে রিলায়েন্স জিও!

মাত্র ২৫০০ টাকায় 5G স্মার্টফোন দিচ্ছে রিলায়েন্স জিও!

টেলিকম পরিষেবা জগতে শীর্ষস্থানীয় সংস্থা রিলায়েন্স জিও। বিভিন্ন সময় গ্রাহকদের সুবিধার্থে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে আসে তারা। পোস্টপেইড হোক বা প্রিপেইড সবদিক থেকেই দুর্দান্ত অফার এনেছে এই সংস্থা।

পাশাপাশি লকডাউনের সময় গ্রাহকদের কথা মাথায় রেখে ‘বাড়ি থেকে কাজ’ প্রকল্পের আওতায় তারা এনেছিল দ্বিগু’ণ সুবিধা সম্পন্ন বিভিন্ন প্ল্যান। এবার ফের সবাইকে চমকে দিতে তারা আনতে চলেছে সস্তায় ফাইভ-জি ফোন।

অবিশ্বা’স্য মনে হলেও এটাই সত্যি। সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে ভারতীয় গ্রাহকদের জন্য ৫,০০০ টাকার কমে আনতে চলেছে ফাইভ-জি সুবিধাভুক্ত ফোনটি। ইতিমধ্যেই শুরু হয়েছে তোড়জোড়। জানা গিয়েছে প্রথম দফায় প্রায় ২০ কোটি ভারতীয় হাতে পেতে পারেন ৫,০০০ টাকার চেয়েও কম’দামী এই স্মা’র্টফোন। ফোনটিতে মাইক্রোসফট অ’পারেটিং সিস্টেম থাকবে বলেও শোনা যাচ্ছে।

জানা গিয়েছে, প্রথম ধাপে এই ফোনের দাম ৫,০০০ টাকার কাছাকাছি রাখা হবে। তবে পরে চাহিদা অনুযায়ী দাম কমে আড়াই থেকে তিন হাজার টাকাও ‘হতে পারে।

আপাতত ২০ কোটি টু-জি ফোন ব্যবহারকারীদের টার্গেটে রেখে ফোনটি বাজারে আনতে চলেছে এই সংস্থা। জিও ফোনের মতোই এই ফোনটিও বেশ জনপ্রিয়তা লাভ করবে, সেই আশাই করছে জিও ক’র্তৃপক্ষ।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *