Home / News / মাত্র এক হাজারে বাড়ি নিয়ে আসুন দুর্দান্ত ফিচার্সের এই স্কুটি

মাত্র এক হাজারে বাড়ি নিয়ে আসুন দুর্দান্ত ফিচার্সের এই স্কুটি

বর্তমানে করো’না ভাইরাস এর এই ভ-য়া-ব-হ আবহের মধ্যে সকলেই চাইছেন গণপরিবহন মাধ্যমগু’লি কে এড়িয়ে যেতে, তাই বর্তমানে বেশিরভাগ মানুষ স্কুটার এবং মোটরবাইকের দিকে ঝুঁ-ক-ছেন। কারণ বেশিরভাগ অ’ভিযাত্রীদের যাতায়াত করতে হচ্ছে স্কুটার অথবা মোটরবাইকের মাধ্যমে।

এই নিরিখেই এবার বেশকিছু ইলেকট্রিক বাইক থেকে শুরু করে পেট্রোল বাইক অথবা স্কুটার ভারতীয় বাজারে লঞ্চ করা হচ্ছে। সেরকমই স্কুটার এর দুনিয়ায় খুবই জনপ্রিয় একটি স্কুটার হলো ভেস্পা। প্রতিযোগিতায় পিছিয়ে পড়ার পর আবার বাজার ধ’রার জন্য মর’িয়া হয়ে প্রচেষ্টা করছে এই সংস্থা। জানা গেছে আগামী ১ লা সেপ্টেম্বরেই ভারতের বুকে আসতে চলেছে ভেসপার লিমিটেড এডিশন রেসিং স্কুটার।

এই bs6 Piaggio Vespa SXL মডেলের ই অন্তর্গত লিমিটেড এডিশন Racing Sixties মডেলটির দাম আর একটু বেশি ‘হতে পারে। এছাড়াও আসতে চলেছে Vespa Facelift VXL 150।

জানা গিয়েছে এই স্কুটারগু’লিতে বেশ কিছু আকর্ষণীয়ফিচার্স আসতে চলেছে।এই স্কুটারে থাকবে 150 সিসির সি’ঙ্গেল সিলিন্ডার এর সাথে 3 ভাল্ভ এবং ফুয়েল ইঞ্জেক্টর এর সুবিধা। এই ইঞ্জিনটি 7600 আরপিএমে 10.32 বিএইচপি পাওয়ার এবং 5500 আরপিএমে 10.6 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে সক্ষম।

এছাড়াও জানা গিয়েছে এই রেসিং স্কুটারটির পিছনের চাকায় রয়েছে 140 মিলিমিটার ড্রাম ব্রেক এবং সামনের চাকা তে রয়েছে 200 মিলিমিটার ডিস্ক ব্রেক সহ এবিএস এর সুবিধা। দুটি টায়ার‌ই এই স্কুটারের টিউবলেস। এছাড়াও এই স্কুটারে রয়েছে এলইডি হেড লেম্প এবং ইউএসবি চার্জার এর সুবিধা।

আকর্ষণীয় মডেলের এই স্কুটারের Vespa Facelift VXL 150 এর দাম পড়বে 1.21 লাখ টাকা। SXL 150 এর দাম পড়বে 1.25 লাখ টাকা থেকে। Vespa Facelift VXL & SXL 125 মডেলটির দাম পড়বে 1.08 লাখ টাকা এবং 1.12 লক্ষ টাকা। জানা গিয়েছে এই স্কুটারটির মাত্র 1000 টাকা দিয়ে বুকিং করতে পারবেন গ্রাহকরা। সরাসরি দোকান থেকে অথবা ভেসপার ই-কমা’র্স প্লাটফর্ম থেকে এই স্কুটার বুকিং করা যাব’ে।তবে স্কুটার এর দুনিয়ায় এক দিগন্ত উন্মোচিত করতে চলেছে এই অ’পূর্ব স্টাইলিশ স্কুটি ।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *