Home / Exception / মরুভূমির মধ্যে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও ভাইরাল

মরুভূমির মধ্যে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও ভাইরাল

প্রতিদিনই এখন নিত্যনতুন ভিডিও আপলোড হয় সোশ্যাল সাইটে। কেউ নাচ করছেন, কেউ গান করছেন, কেউ করছেন রান্না। কেউ করছেন পথ কুকুরদের জন্য সেবা। কেউ নানারকম সমাজসেবামূলক কাজ করছেন। কেউ আবার টিকটক ইউজারদের নিয়ে হাস্য’কর ভিডিও বানাচ্ছেন।

এভাবেই ভা’ইরাল হয়ে যাচ্ছে অসংখ্য ভিডিও মুহুর্তের মধ্যে।এই ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে যেমন সেলিব্রিটিরা আছেন তেমনই আছেন সাধারন মানুষ। সাম্প্রতি একটি তরুণীর অসাধারন নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

এই ব্যস্ততম জীবনে আমরা নিজেদের শখ-আহ্লাদ গুলো ভুলে সব সময় দৌড়ে বেড়ায় -অর্থের পিছনে। প্রয়োজনের তাগিদে আমরা ছুটে বেড়ায় এ প্রান্ত থেকে ও প্রান্ত। নিজেদের শখ-আহ্লাদ স্বপ্নগুলোকে ভুলেই বাঁচতে শিখে যায়।কিন্তু এই দীর্ঘ লকডাউনে আমাদের মধ্যে অবদমিত সেই শখ গুলো এক এক করে বেরিয়ে আসছে।আর তাই আজ লকডাউনের মধ্যে গৃহবধূ থেকে শুরু করে ওয়ার্কিং ওম্যান সকলেই কিছু না কিছু করে হচ্ছেন ভাই’রাল।

যে সকল ভিডিওগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভা’ইরাল হয় সেগুলি নানাভাবে আমাদের বিনোদন করে থাকে। আমাদের মনোরঞ্জন করে থাকে এই ভিডিওগুলি। ভিডিও গুলি কখনো আনন্দের, কখনো মজার কখনো আবিস্কার এর, কখনো বা অবাক বি’স্ময়ের। এই ভিডিওগুলি মানুষের নানারকম উদ্ভাবনী ক্ষ’মতাকেই তুলে ধরে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া য়। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে সুন্দর একটি প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি মেয়ে একটি বলিউডের গানে অসাধারণ নাচছেন।”দিল চিজ তুঝে দে দি” গানে ভাইরাল হয়েছেন তরুণীটি।

বালির মধ্যে লাল রঙের একটি টপ ও ব্ল্যা’ক কালারের জিন্স পরে তরুণীটি নাচ করছেন। ভিডিওটিতে ইতিমধ্যে কুড়ি হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আপনি যদি এখন ও এই ভিডিও টি না দেখে থাকেন তাহলে এখনি একবার দেখে নিন।

Check Also

সঞ্চয়পত্রে প্রতি লাখে নতুন মুনাফা নির্ধারণ

জাতীয় সঞ্চয়পত্রে বিনিয়োগ অন্য যে কোন ঝুঁকিহীন বিনিয়োগ থেকে লাভজনক। আপনি আপনার মোট বিনিয়োগের ন্যূনতম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *