Home / Videos / বিড়ালের দুধ পান করে বড় হচ্ছে চার ই‘দুঁর ছানা, তুমুল ভাইরাল ভিডিও! রইলো ভিডিও।

বিড়ালের দুধ পান করে বড় হচ্ছে চার ই‘দুঁর ছানা, তুমুল ভাইরাল ভিডিও! রইলো ভিডিও।

আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো

সেই সমস্ত ঘটনাবলি আমাদের অবাক করে তোলে । আবার কখনো হত-ভ-ম্ব করে তোলে। তার পাশাপাশি

আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কা-ন্না রা-গ অ-ভিমান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই

বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক পথ খুলে দিয়েছে সকলের জন্য

যার দ্বারা আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে

জানতে পারি এর মাধ্যমে। কিন্তু কখনো কখনো এমন কিছু অ-বাক ক-রার মতন ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে যা

আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে বাড়ির মধ্যে

একটি বিড়াল ও কতগু-লি ইঁদুরের বাচ্চার মধ্যে ঘটে যাওয়া আজব এই ঘটনাটি । আমরা সকলেই জানি যে বিড়াল এবং ইঁদুরএকে অপরের শ-ত্রু । কিন্তু এই ঘটনা আলাদা দৃষ্টিভঙ্গি সৃষ্টি করেছে । সম্প্রতি ভিডিওতে দেখা যাচ্ছে যে জো-র করে বিড়ালটিকে শুয়িয়ে তার দুধ পান করতে শুরু করে সেই ইঁদুরের বাচ্চা গু-লি ।

এবং অ-বাক ক-রা কা-ন্ড সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার সামনে আসতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । এসেছে প্রচুর উ-ত্তে-জনামূলক এবং অ-বাক ক-রার মতন কিছু মন্তব্য । আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমাদের অবাক করে তোলে । আবার কখনো হত-ভ-ম্ব করে তোলে । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কা-ন্না রা-গ অ-ভিমান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া ।

তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক পথ খুলে দিয়েছে সকলের জন্য যার দ্বারা আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি এর মাধ্যমে ।

কিন্তু কখনো কখনো এমন কিছু অ-বাক ক-রার মতন ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে বাড়ির মধ্যে একটি বিড়াল ও কতগু-লি ইঁদুরের বাচ্চার মধ্যে ঘটে যাওয়া আজব এই ঘটনাটি । আমরা সকলেই জানি যে বিড়াল এবং ইঁদুরএকে অপরের শ-ত্রু ।

কিন্তু এই ঘটনা আলাদা দৃষ্টিভঙ্গি সৃষ্টি করেছে । সম্প্রতি ভিডিওতে দেখা যাচ্ছে যে জো-র করে বিড়ালটিকে শুয়িয়ে তার দুধ পান করতে শুরু করে সেই ইঁদুরের বাচ্চা গু-লি । এবং অ-বাক ক-রা কা-ন্ড সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার সামনে আসতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । এসেছে প্রচুর উ-ত্তে-জনামূলক এবং অ-বাক ক-রার মতন কিছু মন্তব্য ।

https://www.youtube.com/watch?v=WZrjclhkv0M

 

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *