Home / News / বি’রল ঘ’টনা: এক মাসের মধ্যে আটবার! একই সা’পের কা’মড় উত্তরপ্রদেশের কি’শোরকে! কারণ কী?

বি’রল ঘ’টনা: এক মাসের মধ্যে আটবার! একই সা’পের কা’মড় উত্তরপ্রদেশের কি’শোরকে! কারণ কী?

য’শরাজের দাবি, একই সা’প তাকে গতমাসে সাতবার কা’মড়েছে। শে’ষবার তাকে কা’মড়েছিল গত স’প্ত াহে। যশরাজ কোনও ক্ষ’তি হয়নি দাবি করলেও তার উদ্বি’গ্ন বাবা-মা চিকি’ত্সক ও সা’পু’ড়েদের শর’ণাপন্ন হয়েছেন। তার বাবা চন্দ্রমৌলি মিশ্র বলেছেন,

সা’পটি তৃতীয়বার কা’মড়ানোর পর আমি আমা’র ছেলেকে বাহাদুরপুর গ্রামে আমা’র আ’ত্মীয় রামজী শুক্লার বাড়িতে পা’ঠিয়ে দিয়েছিলেন। কয়েকদিন পরই আমা’র ছেলে সেখানে বাড়ির সামনে ওই একই সা’পকে দেখতে পায়। সা’পটি ফের ওকে কা’মড়ায়। যশরাজকে হাসপা’তালে ভ’র্তি করা হয়। সেখানে তার চিকি’ৎসা হয়।

যশরাজের বাবা-মা’র মাথায় এখন একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছে, তা হল একই সা’প কেন তাঁদের ছেলেকে বারেবারে আ’ক্রমণ করছে। যশরা’জের এখন বেশ আত’ঙ্কের মধ্যে দিন কা’টছে।

চন্দ্রমৌলি বলেছেন, যশ’রাজকে ওই সা’প কেন বারবার নিশানা করছে, তা বুঝতে পা’রছি না। এখন ও মান’সিকভাবে খুবই বি’ধ্বস্ত অবস্থায় রয়েছে। বেশ কয়েকবার পুজোও করেছি। সা’পটিকে ধ’রতে সা’পু’ড়েও ডে’কেছি। কিন্তু এসবে কোনও ফ’ল হয়নি।

আট’বার আ’ক্রা’ন্ত হলেও যশ’রাজ প্রতি’বারই র’ক্ষা পেয়েছে। শেষবারের ঘটনা ঘটে গত ২৫ অগাস্ট। চিকি’ৎসকদের কাছে চি’কিৎসা করা’নোর পাশাপাশি তার বাবা-মা সা’পুড়েদের দিয়েও ঝা’ড়’ফুঁক করিয়েছেন।

Check Also

কচি কাঁঠালের এঁচোড় দিয়ে চিংড়ি মাছ এইভাবে রান্না করলে তার স্বাদ হবে দারুন! গরম ভাতের সাথে জাস্ট জমে যাবে, রইলো স্টেপ বাই স্টেপ পদ্ধতি!

আমরা বাঙালি মাত্রই ভোজন রসিক, বিশেষ করে গ্রাম গঞ্জের লোকাল যত খাবার আছে, বিভিন্ন পালা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *