Home / Entertainment / বিয়ের আগেই বোমা ফাটালেন গৌরব-শ্রীমা, ফাঁস করে দিলেন এই গোপন তথ্য

বিয়ের আগেই বোমা ফাটালেন গৌরব-শ্রীমা, ফাঁস করে দিলেন এই গোপন তথ্য

টেলিপাড়ার দুই নবীন তারকা গৌরব আর শ্রীমা প্রেমের সাগরে ডুবছে। কিন্তু বর্তমানে দুজন আলাদা সিরিয়ালে অভিনয়ের জন্য দুজনকে সময় দেওয়া হয় খুব কম। সারাদিন ফোনেই চলে প্রেমালাপ। তাই ফাঁক পেলেই দূরে একান্তে সময় কাটাতে চলে যান এই লাভ -বার্ডস।

২০২০’র পুজোর আড্ডা দিতে গিয়ে পরপর দুটি বিষ্ফোরণ করলেন এই যুগল। একটি সংবাদমাধ্যমে অভিনেতা-অভিনেত্রীকে পুজোর প্ল্যান জিজ্ঞাসা করাতেই প্রথমেই নিরুপমার গৌরব পুরোনো স্মৃতিচারণে বললেন, গত বছর এইসময় তারা থাইল্যান্ডে সময় কাটিয়েছিলেন।

Hoop Plus :বনির পূর্বে শ্রীদেবীর প্রথম প্রেম মিঠুন চক্রবর্তী আজও এক বিতর্কিত প্রেম কাহিনীকরোনা থেকে বাঁচতে পুজোয় নতুন প্ল্যান, দুর্দান্ত টিপস দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতারোমান্টিক গানে নোরা ফাতেহির অন্তরঙ্গ উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিওবদলে গেলেন তিনিও, নেহা কক্করকে ছেড়ে এই অভিনেত্রীর প্রেমে পাগল আদিত্য নারায়নমাদক মামলায় জড়ানোর পর একেবারে বদলে গেলেন সারা আলি খান, করে বসলেন এই কান্ডবোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল, মুহূর্তে ভাইরাল ছবি

তারপরই লজ্জা পান বেদের মেয়ের জোৎস্না সিরিয়ালের শ্রীমা ভট্টাচার্য। তারপরই শ্রীমাও একটা সিক্রেট জানালেন ফ্যানদের। বললেন থাইল্যান্ড আর ম্যাসাজের নিবীড় সম্পর্ক আছে। এই জুটিও বাদ দিলেন না ম্যাসাজের আনন্দ। কিন্তু এই ম্যাসাজের একটা সুপ্ত গল্প আছে। আর এই রহস্যের উন্মোচন অভিনেত্রী নিজেই করলেন। গৌরব নাকি পার্লারের লোকদের উদ্দেশ্যে হিন্দি, বাংলা, ইংরেজি জগা খিচুড়ি ভাষায় কাপল ম্যাসাজের আর্তি জানালেন। তারপরই একসাথে এই যুগল চুপকে চুপকে ম্যাসাজ নিলেন।

শুধু ম্যাসাজে থেমে ছিলেননা এই কাপল। ম্যাসাজের পাশাপাশি প্যারা গ্লাইডিং, সমুদ্র তীরে একান্তে সময় কাটানো, নানা জায়গায় ঘোরাফেরা, আর কেনাকাটা কিচ্ছু বাকি রাখেননি এই যুগল। আবার পুরো সফর ভিডিয়ো করে সোশ্যালে ভক্তদের সাথে পোস্ট করেছেন।

এই লাভ বার্ডসদের বিয়ের কথা জিজ্ঞেস করাতেই বললেন, কোভিড-১৯ এর জন্য বিয়ে আপাতত পিছিয়ে গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ হওয়ার পর ২০২১ এর শেষ বা ২২ এর শুরুতে চার হাত এক করবেন।

প্রসঙ্গত,দীর্ঘ লকাডাউনে এই কাপলের দেখা মিলছিলনা। তাই গৌরবের উদ্দেশ্যে একটি বড়ো চিঠি লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রীমা। এছাড়া রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা শিশু ভোলানাথ কাব্যগ্রন্থের অন্তর্গত ইচ্ছামতী কবিতাটি আবৃত্তি করেছিলেন অভিনেত্রী।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *