Home / Videos / বনের রাজা সিংহ হাতির বাচ্ছাকে খে’তে এসে পড়ল বিপদে! সিংহ এবং হাতির তুমুল লড়াই, নেটদুনিয়ায় ভাইরাল!

বনের রাজা সিংহ হাতির বাচ্ছাকে খে’তে এসে পড়ল বিপদে! সিংহ এবং হাতির তুমুল লড়াই, নেটদুনিয়ায় ভাইরাল!

এনিমেল কিংডম এর সব সময় শিবুদার লেগেই থাকে, আবার জন্য প্রত্যেক মাংসাশী প্রাণী কে স্বীকার করতে হয়্।কখনো কখনো স্বীকার করার জন্য তো কখনো অন্যের জায়গা দখল করার জন্য আবার কখনো এমনি অন্যকে বিরক্ত করার জন্য একে অপরকে আক্রমণ করে্। কিন্তু সব সময় এই আক্রমণটা চিত হয়না, যে প্রথমে আক্রমণ করে তখন বিপরীত হয় কিংবা ক্ষমতাবান হয় ।তখন শিশু তার ভুল বুঝতে পারে।

কিন্তু ততক্ষণে অনেক দেরী হয়ে যায়, তখন আর কিছুই করার থাকেনা আসুন দেখে আসি এমন দশটি পশুকে যারা ভুল পশুর সাথে লড়াই করে। এর কঠিন মূল্য চুকিয়ে সে ভিডিওটা অনেক ভয়ঙ্কর এবং মজাদার হতে চলেছে। এটা দেখে আপনি অবাক হয়ে যাবেন তাই ভিডিওটি শেষ পর্যন্ত দেখুন। সেখানে পৃথিবীর বিভিন্ন প্রান্তের সবাইকে ছাড়া আর কেউ আসবে না এমন ঘুরতে ঘুরতে এক চিড়িয়াখানায় শিম্পাঞ্জিদের খাঁচায় চলে এসেছিল। খাবারের খোঁজে চিড়িয়াখানা খাবার খুঁজতে চলে গেলে তার এই আচরন শিম্পাঞ্জিদের পছন্দ হয়নি।

তারা চেষ্টা করে কিন্তু গ্রুপের মধ্যে লুকিয়ে যায় সেগুলো চিড়িয়াখানায় বসে বসে বিরক্ত হচ্ছে। তাই এটি তাদের মনোরঞ্জনের বিষয় হয়ে যায় তারিখ থেকে বের করে দূরে ছুড়ে মারে লুকানোর জন্য একটা পায়ের ভিতরে ঢোকার চেষ্টা করে। তখন একটা শিম্পাঞ্জি তাকে টেনে বের করে এবং অন্য শিম্পাঞ্জি তাকে একটা পান পরে কোন কোন রকমে পালিয়ে যায়,কিন্তু জীবনে আর কোনদিন এই জায়গাতে কখনোই আসবেনা অ্যানাকন্ডা পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর সাহায্যে কোন প্রাণীর শরীরে ফেলতে পারে অন্যদিকে গ্রীন অ্যানাকন্ডা পৃথিবীর সবথেকে বড় সাপ 31 ফুট পর্যন্ত লম্বা হয়।

আনুমানিক তিন তলা বিল্ডিং এর সমান বড় আমেরিকায় মুখোমুখি হয় না, কিন্তু একটা ভিডিও আছে যেখানে বাঘের মুখোমুখি হয়। অ্যানাকোন্ডার এটা কোন প্রাকৃতিক এবার ক্ষমতা দেখিয়ে দিতে যাচ্ছিল। কিন্তু যখনই অ্যানাকোন্ডা পাঠাতে শুরু করে তখন বিড়ালের মত চিৎকার করতে থাকে অনেক সময় ধরে লড়াই চলতে থাকে এবং শেষ পর্যন্ত হেরে যায়। ভিডিওটি সাদা কালো এবং অনেক পুরনো ছিল ,কিন্তু এটা একদম সত্য মনে হয় কারণ ,এত ভালো ভিএফএক্স করা আগের দিনে সম্ভব ছিল না যতই ক্ষমতাবান হোক যদি সময় থাকে সে তার নখ দিয়ে অ্যানাকোন্ডা শরীর ছুঁতে না পারে তাহলে সে অ্যানাকোন্ডার কাছে হেরে যাবে ক্যাট ভার্সেস ডগ বিড়াল আর কুকুরের মুখোমুখি হতে থাকে হয়তো আপনি সেটা দেখে থাকবেন কুকুর বিড়াল কে সবসময় বিরক্ত করে।

কখনো কখনো তার প্রাণ নিয়ে নেয়।কিন্তু সব সময় এমনটা হয় না যে ক্ষমতাবানের হবে এই ভিডিও ক্লিপটি বিরক্ত করছে এবং বিড়ালটি একটু বেশি রেগে আছে এবং এর উপর চিত্কার করতে এসে শারীরিকভাবে এবং ক্ষমতায় থেকে ছোট হওয়া সত্ত্বেও বিড়ালটি কুকুরের মোকাবেলা করে কখনো কখনো ভুল প্রাণীর সাথে জড়িয়ে পড়ে। এবং নিজেই নিজের অপমান করিয়ে নেয় বিড়ালকে ভয় পেয়ে গেল।এই ঘটনা দূর থেকে দেখে কুকুরের বন্ধুরা অবশ্যই আসবে ক্ষমতার অপব্যবহার করে না এরা নিজের কাজে ব্যস্ত থাকে অর্থাৎ খেতে ব্যস্ত থাকে কিন্তু জল হস্তি আচরণ অন্যরকম হয়।

তখন গন্ডারের একদল নদীর তীরে ঘাস খাচ্ছিল তখন সেখানে একটি জল চলে আসে এবং গন্ডারকে বিরক্ত করতে শুরু করে ,কিছুক্ষণ যে একটা গন্ডার কে দূর করায় জলহস্তির ভেবেছিল গন্ডার হয়তো তাকে কিছুই করবে না। কিন্তু যখন তার সীমানা পেরিয়ে যায় তখন ঘুরে দাঁড়িয়ে জলহস্তির উপর আক্রমণ করে। এবং তার স্ত্রীকে গন্ডার সিংহের সাহায্য অনেক আঘাত করে এবং এরপর এবার পাল্টে যায়।এখন জল হচ্ছে দৌড়াচ্ছে এবং গন্ডার দৌড় করাচ্ছে এই ঘটনার পর হয়ত জল হস্তি বুঝে গিয়েছিল গন্ডারের সাথে কখনো ঝামেলা করা উচিত নয় মানুষের জীবন পর্যন্ত নিয়ে নিতে পারে।

 

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *