Home / News / ফেসবুকে যুবকের সাথে প্রেম গৃহবধূর, অবশেষে দুই স্বামীকে নিয়ে সংসার পাতলেন বধূ!

ফেসবুকে যুবকের সাথে প্রেম গৃহবধূর, অবশেষে দুই স্বামীকে নিয়ে সংসার পাতলেন বধূ!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দ্বারা দেশ তথা পৃথিবীর বহু অজানা ঘটনা আমাদের সামনে উপস্থাপিত হচ্ছে। ঘরে বসেই আমরা মুঠোফোনকে সঙ্গী করে সারা পৃথিবীর খবর এক ঝ-ট-কা-য় জানতে পেরে যাচ্ছি। জানতে পারছি রোজকার সাম্প্রতিক ঘটনাবলী সম্পর্কে। এর মধ্যে কিছু ঘটনা দেখে আমাদের মনে শান্তির আবহের সৃষ্টি হয়। আবার কিছু ঘটনা দেখে শি-উ-রে উঠতে হয় আমাদের। সমাজের বুকে এমন ঘটনা সহসা ঘটে যায় যা দেখে আমরা তা’জ্জব হয়ে যাই।

মূহুর্তের মধ্যে ঘটে যাওয়া ঘ’টনা দেখে বিস্ময়ে বা’করু’দ্ধ হয়ে যাই আমরা। বিশেষ করে সমাজের বুকে এমন কিছু অ-প-ধমূলক কাজ‌ও ঘ’টে থাকে। ঠিক এরকমই একটি অত্যন্ত কুরুচিপূর্ণ ঘটনা চা-ঞ্চ-ল্য সৃষ্টি করেছে শহরের বুকে।গৃহবধূর স্বামীকে নিয়ে একসাথে সংসার করছিলেন কিন্তু দ্বিতীয় স্বামীকে নিয়ে তিনি প্রথম পক্ষের শামিল করে চরম নির্যা’তন চালাচ্ছিলেন। শেষমেষ থাকতে না পেরে প্রথম স্বামী থানায় অভি’যোগ জানালে পু’লিশ আ-ট-ক করেছে ওই গৃহবধূর দ্বিতীয় স্বামী কে।জানা গিয়েছে এই ঘটনাটি ঘটেছে বেহালার শিশির বাগানে। ওই গৃহবধূর একটি 16 বছরের ছেলে রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ওই গৃহবধূ সাথে আলাপ হয় কোচবিহার নিবাসী পরিতোষ মন্ডল এর সাথে। সোশ্যাল মিডিয়ায় আলাপ গড়ায় প্রেমে। তারপর কোচবিহার থেকে সোজা বিবাহিত প্রেমিকার বাড়িতে এসে হাজির হয় প্রেমিক পরিতোষ। পরিতোষ এবং ওই মহিলা কৌশিকী অমাবস্যা দিনে বাড়ির কাছেই এক মন্দিরে বিয়ে করেন। এবং তারা বিয়ের পর প্রথম স্বামীর সাথেই তাঁর বাড়িতে থাকতে শুরু করেন। অদ্ভুত এই ঘটনায় হত’বাক হয়ে যায় প্রতিবেশীরা।

ওই মহিলার প্রথম স্বামীর নাম মনোজিৎ দাস। প্রথম স্বামীর ওপর ওই মহিলা এবং তার দ্বিতীয় স্বামী পরিতোষ চরম মানসিক এবং শারীরিক অ-ত্যা-চা-র করতে শুরু করে। এক সময় থাকতে না পেরে প্রতিবেশীদের সবকিছু জানান মনোজিৎ দাস। তারপরেই ওই মহিলার দ্বিতীয় স্বামী পরিতোষ মন্ডল কে আ’টক করে স্থানীয় গ্রামবাসীরা পুলি’শের হাতে তুলে দিয়েছেন।

বিবাহিত এবং এক ১৬ বছর বয়সী পুত্রের মা হওয়ার পরেও কিভাবে তিনি এরকম কাজ করতে পারলেন তা দেখে আশ্চ’র্যান্বিত হয়েছেন নেটিজেনরা। অবশ্যই মহিলা কোন অনু’প্ত বোধ করছেন না । তিনি বলেছেন তিনি ওই যুবককে ভালোবেসেই কাজ করেছেন। ওই গৃহবধূর নাম সোমা দাস।

Check Also

সাদা-কালো এই ছবিতে গাছের শাখা-প্রশাখায় লুকিয়ে মোট কতগুলি প্রাণী? খুঁজে বের করুন তো

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ‍‍`অপটিক্যাল ইলিউশন‍‍` জাতীয় ছবি বা ভিডিওর সঙ্গে সকলেই বেশ পরিচিত। মস্তিষ্কের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *