Home / News / পুলিশের গাড়িতে ঢুকে কাগজপত্র খেয়ে ফেলল ছাগল (ভিডিও)

পুলিশের গাড়িতে ঢুকে কাগজপত্র খেয়ে ফেলল ছাগল (ভিডিও)

পুলিশের গাড়ির ভেতরে ঢুকে অফিসারের কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র খেয়ে ফেলল একটি ছাগল! এমনই এক ঘটনা ঘটেছে জর্জিয়ার ডগলাস কাউন্টি শেরিফে। শেরিফের অফিসের একজন ডেপুটির প্রয়োজনীয় কাগজ খেইয়ে ফেলে ছাগলট।

পরবর্তীতে ছাগলের এই কাগজ খাওয়ার ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ডিউটিতে থাকাকালীন তার সঙ্গে যে এমন ঘটনা ঘটবে তা তিনি কল্পনাও করতে পারেননি।

ডগলাস কাউন্টি শেরিফ অফিসের একটি ফেসবুক পোস্ট অনুসারে, ওই পুলিশ অফিসার কিছু কাগজপত্র দিতে একটি বাড়িতে গিয়েছিলেন। তিনি ফিরে এসে দেখেন যে একটি ছাগল তার গাড়িতে উঠে বসেছে এবং সমস্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র গপ গপ করে খেয়ে ফেলছে! এই দৃশ্য দেখে রীতিমতো হতভম্ব হয়ে যান তিনি।

শেরিফের অফিস সূত্রে জানা গিয়েছে , ‘ডেপুটি বলেছেন যে তিনি প্রতিদিন যে সংখ্যক বাড়িগুলিতে যান এবং প্রায় নিয়মিতই নিজের গাড়ির দরজা খুলে রেখে দেন ৷ কারণ সেই বাড়িগুলিতে বেশ কিছু কুকুর তাকে এর আগেও সমস্যায় ফেলেছিল ৷ সাধারণত তিনি গাড়িটি তাই ওইভাবেই রাখেন।

ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ডেপুটি ছাগলের কাছ থেকে কাগজপত্র উদ্ধার করার চেষ্টা করছেন কিন্তু ছাগল কিছুতেই ছাড়তে চাইছে না । ছাগলটিকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন কিন্তু ছাগল আর সরছে না। এমনকি ওই মুহূর্তে দুটি কুকুর এসেও হাজির হয় এবং ঘেউ ঘেউ করতে শুরু করে।

মুহূর্তের মধ্যে ফেসবুকে এই পোস্ট ভাইরাল হয়ে যায় ৷ ভিডিওটি চার হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং প্রায় চার হাজারের কাছাকাছি শেয়ার হয়েছে। নেটিজেনরা কমেন্টেও ভরিয়ে দিয়েছেন যে ভিডিওটিতে।

Here is a little Friday humor to help lighten the mood. * WARNING* Before watching the video please understand that there is some mild cursing and if you are easly offended please keep scrolling. To explain what you are about to see, the deputy went to a residence to serve some civil papers. The deputy explained that due to the number of houses she visits daily, she routinely leaves her vehicle's door open because she has had to reteat on a number of occasions from vicious dogs. Never once did she expect or even consider what was about to happen this day! Eventhough she was knocked to the ground she was not physically harmed in the incident. At the end of the day we all got a little laugh out of it and we hope you do as well!

Posted by Douglas County Sheriff's Office (Georgia) on Friday, 4 September 2020

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *