Home / Entertainment / পুজোর আগেই ঝাঁ-চকচকে পার্লার খুললেন টেলি অভিনেত্রী মধুবনী, শুরু করলেন প্রচার

পুজোর আগেই ঝাঁ-চকচকে পার্লার খুললেন টেলি অভিনেত্রী মধুবনী, শুরু করলেন প্রচার

সম্প্রতি অভিনেত্রী মধুবনী গোস্বামী নিজের বিউটি পার্লার খুলেছেন। খুব ধুমধাম করে,সংবাদমাধ্যমকে ডেকে বিউটি পার্লার খুললেও এখনও সেখানে অত ভিড় হচ্ছে না।তাই এবার মধুবনী নিজেই নেমে পড়লেন ময়দানে। তিনি নিজেই নিজের বিউটি পার্লারে থাকার সেলফ-অ্যাডভার্টাইজমেন্ট শুরু করেছেন ইন্সটাগ্রামে। মধুবনী নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শাড়ি ও ওয়েস্টার্ন আউটফিটে। তার নিচে লিখেছেন যে,আগামীকাল তিনি ‘মধুবনী’স হেয়ার অ্যান্ড বিউটি সালোঁতে উপস্থিত থাকবেন।

সেখানে তিনি বিউটি সার্ভিসগুলির দামও লিখে দিয়েছেন এবং বিউটি পার্লারের রিশেপসনিষ্ট-এর মোবাইল নম্বরও দিয়ে দিয়েছেন। কিন্তু নেটিজেনদের একাংশ এই পোস্ট নিয়ে কটাক্ষ করেছেন। তাঁরা বলেছেন যে,মধুবনীর পোস্ট করা ছবিগুলিতে মোটেও মধুবনীর ত্বক ও চুল আকর্ষণীয় দেখা যাচ্ছে না। তাহলে মধুবনীর বিউটি পার্লারে কি সত্যিই ত্বক ও চুলের যত্ন নিতে যাওয়াটা ঠিক হবে? এছাড়াও মানুষ এই করোনা-আবহে জীবাণুমুক্ত থাকার কথা বেশি ভাবছেন।সেদিক থেকে মধুবনীর বিউটি পার্লার কতটা ভরসাযোগ্য, সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

Hoop Plus :হিন্দি গানে ঝুমা বৌদির দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিওবনির পূর্বে শ্রীদেবীর প্রথম প্রেম মিঠুন চক্রবর্তী আজও এক বিতর্কিত প্রেম কাহিনীকরোনা থেকে বাঁচতে পুজোয় নতুন প্ল্যান, দুর্দান্ত টিপস দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতারোমান্টিক গানে নোরা ফাতেহির অন্তরঙ্গ উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিওবদলে গেলেন তিনিও, নেহা কক্করকে ছেড়ে এই অভিনেত্রীর প্রেমে পাগল আদিত্য নারায়নমাদক মামলায় জড়ানোর পর একেবারে বদলে গেলেন সারা আলি খান, করে বসলেন এই কান্ড

স্টার জলসার একটি সিরিয়ালের মাধ্যমে মধুবনী বিখ্যাত হলেও পরবর্তীকালে তাঁর হাতে কাজের সংখ্যা কম হতে থাকে।এর মধ্যেই তিনি বিয়ে করেন অভিনেতা রাজা গোস্বামীকে। কাজের সংখ্যা কমে আসায় মধুবনী অন্য কেরিয়ার অপশনের কথা চিন্তা করে আহিরিটোলায় নিজের বিউটি পার্লার খোলেন।এখন এই বিউটি পার্লারের ব্যবসা মধুবনীকে কতটা সাফল্য এনে দেয় সেটাই দেখার।

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *