Home / Entertainment / পুঁচকে মেয়ের সঙ্গে আদরঘন সাবেক সাজে ফটোশুট করলেন কনীনিকা, দেখুন ছবি

পুঁচকে মেয়ের সঙ্গে আদরঘন সাবেক সাজে ফটোশুট করলেন কনীনিকা, দেখুন ছবি

অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে চেনেন না এমন কেউ বোধহয় বাংলায় নেই। বাংলা চলচ্চিত্র জগতে নিজের ছাপ যেমন রেখেছেন এই অভিনেত্রী সেরকম টেলিভিশন দুনিয়াতেও কনীনিকা এক অপ্রতিরোধ্য প্রতিভার নাম।

তার ক্ষুরধার অভিনয় এবং মিষ্টি ব্যবহার তাকে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করে তুলেছে। এবার সোশ্যাল মিডিয়ায় কনীনিকার সঙ্গে তাঁর কন্যা কিয়ার ফটোশুটের কিছু ছবির ঝলক দেখা গেল যা দেখে অত্যন্ত আপ্লুত কনীনিকার ভক্তরা।

২০১৯ সালের জুন মাসে তিনি কন্যা সন্তানের মা হন। মেয়ের নাম দেন অন্তঃকরণা এবং ডাক নাম হয় কিয়া। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।কিছুদিন আগেই সপরিবারে শান্তিনিকেতনে বেড়াতে গিয়েছিলেন কনীনিকা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়।

এবার কিয়ার সঙ্গে একটি জামা কাপড়ের ব্র্যান্ড পরমার শুটিংয়ে এমন কিছু মিষ্টি ছবি আপলোড করেছেন কনীনিকা যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।পুজোর সাজে মা-মেয়ে জুটি এত সুন্দর ফটোশুট করেছে যে আপনি মুগ্ধ হয়ে তাকিয়ে থাকবেন তাদের দিকে।

ছোট্ট কিয়া কখনো শাড়ি পরে আবার কখনো ফ্রক পরে যেভাবে সাবলীল ভাবে ক্যামেরার সামনে পোজ দিয়েছে তাতে অনেকেই বলছেন ভবিষ্যতের কনীনিকা এসে গিয়েছে। তাদের জামা এবং শাড়ি দুটোতেই ছিল বাংলার ছোঁয়া। যেখানে দুর্গাপুজোর ছাপ স্পষ্ট। ছবিগুলিতে বন্যার মত লাইক পড়ছে এবং শেয়ার হচ্ছে ততোধিক হারে। আপনিও দেখে নিন এই মা-মেয়ে জুটির ফটোশুটের এক ঝলক…

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *