Home / Exception / পাহাড় সমান ভাত নিমেষেই খেয়ে নিলেন “স্বামী- স্ত্রী”

পাহাড় সমান ভাত নিমেষেই খেয়ে নিলেন “স্বামী- স্ত্রী”

নেট দুনিয়ায় নানা রকমের ভিডিওর সাক্ষী হয়ে থাকেন নেটিজেনেরা। তার মধ্যে এমন কিছু ভিডিও দেখা যায় যা নেট দুনিয়া ভাবতেই পারে না যে মানুষ এইধরণের ভিডিও পোস্ট করতে পারেন। সম্প্রীতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক দম্পতি এক পাহাড়ের সমান উঁচু ভাত নানা পদ দিয়ে চেটেপুটে খেয়ে শেষ করে দিলেন।

খাদ্য রসিক বাঙালির কাছে খাওয়াটাই সব তারা খাওয়া ছাড়া কিছুই ভাবতে পারে না। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বামী ও স্ত্রী নানা পদ সহকারে এক পাহাড় সমান ভাত নিয়ে খেতে বসেছেন। তারা যে এতগুলো ভাত খেয়ে নিবেন তা কেউ ভাবতে পারেনি। সবাই ভেবেছে তারা এত ভাত খেতে পারবেন না এটা শুধু এমনিই দেখাচ্ছে।

কিন্তু ভিডিওটি দেখে সকলে রীতিমতো অবাক হয়ে যান। ওই স্বামী ও স্ত্রী উচ্ছে আলু মাখা , রুই মাছের মাথা দিয়ে মুসুর ডাল , রুই মাছের পাতলা ঝোল , দই কাতলা , পিঁয়াজের পকোড়া , চিকেন কষা থেকে শুরু করে নানা রকমের পদ দিয়ে এক পাহাড় সমান উঁচু ভাত নিয়ে খেতে বসেছেন আর তারা উচ্ছে ভাজা দিয়ে খাওয়া শুরু করে একে একে সব ধরণের পদ দিয়ে সম্পূর্ণ ভাত চেটেপুটে খেয়ে নিলেন। যা দেখে সকলে তাক লেগে গেছে।

স্বামী স্ত্রী এই ভাবে খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাতে অনেকেই অনেক নেতিবাচক মন্তব্য করেছেন কারণ অনেকেই আছে যারা ভালোমন্দ খেতে পাননা তাই তাদের দেখিয়ে এইভাবে ভালোমন্দ খাবার খাওয়ার ভিডিও পোস্ট করাটা উচিত নয়। কিন্তু অনেকেই ওই স্বামী স্ত্রীর খাবার এর প্রশংসা করেছেন। অনেকেই বলেন এতগুলো ভাত খাওয়া সত্যিই অবাক করা কান্ড।

Check Also

সঞ্চয়পত্রে প্রতি লাখে নতুন মুনাফা নির্ধারণ

জাতীয় সঞ্চয়পত্রে বিনিয়োগ অন্য যে কোন ঝুঁকিহীন বিনিয়োগ থেকে লাভজনক। আপনি আপনার মোট বিনিয়োগের ন্যূনতম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *