Home / Adult / পরনে একদম পা’তলা পো’শাক, উ’ন্মুক্ত উ’রু! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরে উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

পরনে একদম পা’তলা পো’শাক, উ’ন্মুক্ত উ’রু! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরে উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

Copy

সমস্ত রকম বাধা বিপত্তি পেরিয়ে প্রতিভা কিন্তু নিজের আ-ত্মপ্রকাশের পথ নিজেই খুঁজে নেই । যদি আপনার মধ্যে সত্যি কোন প্রতিভা থেকে থাকে সেটি কোনো না কোনো সময় সবার সামনে উন্মোচিত হবে । অনেকেই ভাবেন যে একজন ভালো শিল্পী হয়ে উঠতে গেলে ভালো পরিবেশে দরকার পড়ে ।

আর্থি-ক স-মস্যা হীন পরিবারের দরকার পড়ে ।। কিন্তু আমরা যদি পুর্বের ঘটনাগু-লি দিকে একটু লক্ষ্য রাখি তাহলে দেখতে পাব যে আমাদের ভারতবর্ষে এরকম বহু শিল্পী রয়েছেন যারা অত্যন্ত মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছে এবং নিজেদের স্বপ্ন পূরণ করেছে ।

আগের বছর লক-ডাউন এর সময় আমরা ঘরে বসে দেখতে পেয়েছিলাম খবরের শিরোনামে একের পর এক উঠে আসছে বিভিন্ন বেনামী শিল্পীরা । আসলে শিল্পের এবং শিল্পীর কোন পরিচয় হয় না । তাদের একটাই পরিচয় তারা শিল্পী । কখনো নাচ কখনো গান কখনো আবার আবৃতি অন্য কোন প্রতিবার আত্ম-প্রকাশ ঘটে সকলের মন জয় করে নেয় এই প্রজন্মের যুবক-যুবতীরা ।ঠিক তেমনি চিত্র দেখা গেল এবার।

জনপ্রিয় গান বলা বাহুল্য হিন্দি গান দিলবার এর সাথে তু-মুল নাচলেন এক যুবতী । মূলত তিনি তার বাড়ির মধ্যেই সমস্ত কিছুকে ক্যামেরাব-ন্দি করেছেন এবং সেই যুবতীর নাচ দেখে মন্ত্র-মুগ্ধ পাড়ার মানুষরা । সে যুবতী অন্যান্য বাকি সকল যুবতী থেকে কিছুটা হলেও আলাদা । কারণ তার শরীরে রয়েছে ব্যা-পক পরিমাণে মেদ । অর্থাৎ কিছুটা হলেও তিনি মোটা । এই অবস্থায় ভারী শরীর নিয়ে যেভাবে তিনি নৃ-ত্য পরিবেশন করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

সে যুবতীর পরনে ছিল কালো রঙের একটি টপ এবং লাল রঙের একটি ঘা-গড়া । মাঝেমধ্যেই কালো রঙের ট-পের ভেতর থেকে দেখা যাচ্ছিল অন্ত-র্বাস । যা থেকে ছড়িয়েছে উ-ষ্ণতা আরো একবার । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে প্রায় এক কোটিরও বেশি মানুষ । অর্থাৎ আপনি ভাব-তেই পারছেন যে একটি নাচ মানুষকে কিভাবে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এনে দিতে পারে । সেই ভিডিও ঘিরে দেখা গেছে উত্তে-জনা এবং উত্তেজনার ছাপ পড়েছে কমেন্ট সেকশনে মধ্যে।

 

Check Also

ছে’লেদের যে কথায় দুর্বল হয়ে যায় বিবাহিত মহিলারা!

Copy নারী শব্দটির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত র’হস্য লুকিয়ে আছে। নারীরা চপলমতি হন, স্থির বুদ্ধিসম্পন্ন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *