Home / News / নারী চরিত্র নিয়ে কুমন্তব্য করায় ভরা রাস্তায় ট্রাফিক পুলিশের কলার ধরে বে’ধ’ড়ক পে’টা’লেন মহিলা, ভাইরাল ভিডিও

নারী চরিত্র নিয়ে কুমন্তব্য করায় ভরা রাস্তায় ট্রাফিক পুলিশের কলার ধরে বে’ধ’ড়ক পে’টা’লেন মহিলা, ভাইরাল ভিডিও

আমাদের দেশে রাস্তাঘাটে প্রতিদিন এমন বেশ কিছু ঘটনা ঘটে থাকে যা দখল করে খবরের শিরোনাম । কিন্তু প্রশ্ন যখন আসে পুলিশকর্মীকে নিয়ে তখন কোথাও যেন টনক নড়ে বসে সাধারন জনগণের । কারণ প্রথম সারির যোদ্ধা বলতে আমরা যাদেরকে বুঝি তাদের মধ্যে অন্যতম হলো পুলিশকর্মী ।

কিন্তু এই পুলিশকর্মী যখন জড়িয়ে পড়ে বিবাদে তখন বোধহয় বড় প্রশ্নের মুখোমুখি হতে হয় সেই জায়গার বা সেই রাজ্য সরকারকে। ঠিক তেমনই একটি ঘটনা ঘটেছে বেশ কিছুদিন আগে।ঘটনাটি ঘটে কলবা দেবিল কটন এক্সচেঞ্জ নাকায় । তবে এই ধরনের ঘটনা সচরাচর সামনে আসে না ।

তাই এই ধরনের ঘটনা সামনে আশাতে রীতিমতো খবরের শিরোনাম দখল করেছে মুহূর্তের মধ্যে ।অ-ভি-যোগ উঠেছে এক পুলিশ কর্মীর বিরুদ্ধে এর আগে পুলিশ কর্মী বি-রু-দ্ধে বিভিন্ন অভিযোগ উঠলেও অভি-যো-গ বাকি সব অভিযোগের থেকে এটি অন্য এবং ভিন্ন।

ভিডিওতে দেখা যায় যে এক মহিলা এক কনস্টেবল পুলিশকর্মীর কলার ধরে বেধড়ক পেটাচ্ছে মাঝরাস্তায় । কিন্তু কেন ? জানাচ্ছি বিস্তারিত ভাবে । জানা গেছে যে ওই মহিলা হেলমেট ছাড়া গাড়ি চালাচ্ছিলেন পুলিশ তাকে আটকালে ক্রমশ পুলিশের সাথে বিবাদে জড়িয়ে পড়ে ওই মহিলা।

এবং এই বিবাদ একসময় এমন পর্যায়ে পৌঁছায় যে পুলিশকর্মী সেই মহিলা চরিত্র নিয়ে প্রশ্ন তোলে ।তারপর নিজেকে ঠিক রাখতে পারেনি ওই মহিলা। কলার ধরে বেধড়ক পেটাতে শুরু করে ওই পুলিশকর্মীকে মাঝরাস্তায়। তারপরে সেখানে কর্মরত অন্যান্য মহিলা পুলিশ কর্মীরা এসে ঘটনাটি সাময়িকের জন্য স্থিতিশীল করে। এবং মহিলাটিকে লোকাল থানায় নিয়ে যায়।

কিন্তু এখানে থেমে থাকেনি। ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পাল্টা অ-ভি-যো-গ দায়ের করেছে পুলিশের বিরুদ্ধে ওই মহিলা কিন্তু সেই অভিযোগ নিতে অস্বীকার করেছে পুলিশ তাদের বক্তব্য সেই মহিলা সম্পর্কে কটূক্তি বাক্য প্রয়োগ করেনি ওই পুলিশকর্মী ঘটনাটি এতটা পরিমাণে ভাইরাল হয়েছে যে এই ঘটনা নিয়ে মন্তব্য করেছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত এর পাশাপাশি মুম্বাই পুলিশের সম্মান জড়িয়ে রয়েছে এতে তাই যত তাড়াতাড়ি সম্ভব মীমাংসা করার নির্দেশ দিয়েছেন তিনি ।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *