Home / News / দুর্দা’ন্ত বেলি ড্যা’ন্স করে ভাইরাল ৫ কিশোরী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

দুর্দা’ন্ত বেলি ড্যা’ন্স করে ভাইরাল ৫ কিশোরী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Copy

নিত্য শিল্পজগতে বেলি ডান্স এমন একটা নৃত্য শৈলী যা নিয়ে আলোচনা থেকে সমালোচনা দুটোই থাকে তুঙ্গে।এটি একধারে যেমন প্রতিভা অন্যদিকে সেরকম এদিকে অনেকে অ’ঙ্গ প্রদর্শনের মাধ্যমে উ’ত্তে’জনা সৃষ্টিকারী নৃত্যশৈলী বলেও মনে করেন।

তবে এই না আমাদের দেশীয় সং’স্কৃতি নয় এই নাচ পাশ্চাত্য সংস্কৃতির অ’ঙ্গ রূপে আমাদের দেশে ছড়িয়ে পড়েছে। তবে এর জনপ্রিয়তাও নেহাত কম নয় আমাদের দেশে।

এই বিশেষ প্রকারের ভ’ঙ্গিমা এক নাচের ক্ষেত্রে নতুন ঘরানার সৃষ্টি প্রধানত মরু অঞ্চলের এই শিল্প বিশেষ ভাবে মু’গ্ধ করে সবাইকে৷ তাই এখন এই নাচ আর শুধুমাত্র একটি প্রদেশে আটকে নেই৷

সারা পৃথিবীর প্রতিটি কোণায় কোণায় ছড়িয়ে পড়েছে। এই নাচের জনপ্রিয়তা বেশি দিন দিন বেড়েই চলেছে। যদিও এটি প্রাপ্তবয়স্ক মহিলাদের বেশি শোভনীয় তবুও এটা থেকে পিছিয়ে নেই বাচ্চারাও। তাদের দুর্দান্ত বেলি ডান্সের তাল সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে বর্তমানে।

ইন্টারনেটের সেই ভিডিও শেয়ার হতেই কার্যত তোলপাড় ঘটিয়েছে নেট পাড়ায়। এক সঙ্গে বেশ কয়েকজনের কিশোরীর শ’রীরী মো’চড় ও দুর্দান্ত নাচে কেঁপে উঠেছে সোশ্যাল মিডিয়া৷

প্রতিটি ক্ষেত্রেই এক আলাদা মাত্রা সৃষ্টি করেছে৷ ভাললাগার সঙ্গে সৌন্দর্য, কোথায় যেন সমস্ত কিছুই মিলেমিশে একাকার হয়েছে৷ সব কিছুর উর্ধ্বে রয়েছে চরমতম শিল্পময়তা বা শিল্প ভাবনাও বটে৷

তাদের অপূর্ব বে’লি ড্যান্সে মা’তোয়ারা নেট দুনিয়া। এই নাচের অন্যতম বৈশিষ্ট্য হলো ব’ক্ষদে’শ এবং পে’ট মিউজিকের তালে তালে হিল্লোল তোলে।

যদিও শিশুদের এক্ষেত্রে বিশেষ কিছু আক’র্ষণীয় লাগেনা তবুও তাদের নৃত্য প্রতিভা অবা’ক করেছে সকলকে। মিউজিকের তালে তালে তাদের শ’রীরে আন্দোলন প্রশং’সনীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

কিশোরীদের অসাধারণ নাচের এই ভিডিওটি ১৫ কোটি মানুষ দেখেছে। যা খুদে শিল্পীদের কাছে অনেক বড় পাওনা। সেই Tra’ng Selena নামক চ্যানেলে ভিডিওটি শেয়ার করা হয়। যা মুহূর্তে ভাইরাল হয়।

Check Also

অবিশ্বাস্য ঘটনা মঙ্গলের মাটিতে তারের কুণ্ডলী!

Copy মঙ্গল গ্রহে অদ্ভুত এক প্যাঁচানো বস্তুর দেখা পেয়েছেন নাসার বিজ্ঞানীরা। গ্রহটিতে প্রাণের অস্তিত্ব খুঁজতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *