Home / News / দুই বাংলাকে এক করল ‘ফিরিয়ে দাও’ গান, জেনেনিন কিভাবে

দুই বাংলাকে এক করল ‘ফিরিয়ে দাও’ গান, জেনেনিন কিভাবে

Copy

‘নিঃস্ব করেছো আমায় কি নিঠুর ছলনায়।’ গানটা আশা করি অনেকেই শুনেছেন। মাইলস ব্যান্ডের অন্যতম জনপ্রিয় একটি গান এটি। বাংলাদেশের এই ব্যান্ডটি জন্ম নিয়েছিল ১৯৭৯ সালে। এই গানটি মুক্তি পাওয়ার পরই জনপ্রিয় হতে বেশি সময় লাগেনি। এপার বাংলা ও ওপর বাংলার মানুষের মুখে মুখে রাতারাতি প্রচার পেয়ে যায়। এই গানটি। তবে উল্লেখ্য, ফসিলসের সঙ্গে মাইলসের একটি কনসার্ট হওয়ার কথা ছিল কলকাতায়। কিন্তু তা হয়ে ওঠেনি।

এবার নেপোটিজম মুখ খুললেন বলিউড অভিনেতা সালমান খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম মাথাচাড়া দিয়ে উঠে। এবার সেই নেপোটিজম নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের সুপারস্টার সালমান খান। সম্প্রতি তিনি ‘বিগ বস ১৪’ এ জনপ্রিয় গায়ক কুমার শানুর ছেলে জান কুমার শানুকে নিয়ে নেপোটিজম প্রসঙ্গ তুলে ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত শিল্পী রাহুল বৈদ্য কে তীব্র কটাক্ষ করেন।

সালমান রাহুল বৈদ্য একহাতে নিয়ে বলেন, তার সংগীত চর্চার জন্য অর্থ কে দিয়েছিলো? এর পাশাপাশি সালমান খান আরও বলেন, তার সংগীত ক্যারিয়ারের জন্য বাবা কুমার শানু কতজনের কাছে সুপারিশ করেছেন? সেই উত্তরে জান কুমার হানু জানান, আজ পর্যন্ত করোও কাছে সুপারিশ করেনি তাঁর বাবা। এরপর সালমান খান বলেন, অভিভাবকদের উত্তরাধিকার পেতেই পড়েন সন্তানরা, কিন্তু তারপর প্রতিভাই হলো আসল বিচারক।

প্রসঙ্গত, সম্প্রতি কুমার শানুর ছেলে জান কুমার শানু বলেন, তাঁর মারাঠি ভাষা খুবই অপছন্দ। আর এরপরই সেই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যায়। এরপর বাধ্য হয়ে কুমার শানুকে ক্ষমা চাইতে হয়। প্রকাশ্যে ক্ষমা চাইতে বাধ্য হন জান কুমার শানুও।

Check Also

অবিশ্বাস্য ঘটনা মঙ্গলের মাটিতে তারের কুণ্ডলী!

Copy মঙ্গল গ্রহে অদ্ভুত এক প্যাঁচানো বস্তুর দেখা পেয়েছেন নাসার বিজ্ঞানীরা। গ্রহটিতে প্রাণের অস্তিত্ব খুঁজতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *