Home / Videos / জ-রুরী টাকার প্রয়োজনে দু কাঠা জমির ওপর দারুন কম দামে বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও

জ-রুরী টাকার প্রয়োজনে দু কাঠা জমির ওপর দারুন কম দামে বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও

আমাদের নিজের একটি স্বপ্ন থাকে নিজের একটি বাড়ি থাকবে। একটি বাড়ি ও একটি গাড়ি সবাই চাই। আমাদের অনেকেই বাড়াবাড়িতে থাকতে হয়। শুনতে হয় মালিকের অনেক কথা। নিজের স্বাধীনতা পাওয়া যায় না ।

আজকে আপনাদের দেখাবো জরুরি টাকার প্রয়োজনে অনেক কম দামে মাত্র ১১ লাখ টাকায় রেডি বাড়ি বিক্রি করা হবে ২ কাঠা জমিসহ বাড়ি। নিজের বাড়ির স্বাধীনতা থাকে । অন্যের বাড়িতে থাকতে গেলে শুনতে হয় অনেক কথা।

নিজের বাড়ির আমেজ বা স্বাধীনতা একটা আলাদা রকমের হয় একথা অস্বীকার করার কোনো উপায় নেই। কিন্তু আর্থিক অবস্থা এবং অন্যান্য কারণে নিজের বাড়ি করা হয়ে ওঠে না ।বা করতে গেলেও ছুটতে হয় আপনাকে ব্যাংকের লোনের দিকে। যা আরও বড় বি-প-দে ফেলতে পারে।

আপনাকে কিন্তু আপনি যদি এমন দেখেন যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও আরো উন্নত বাড়ি আপনার সামনে হাজির করা হয়েছে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন।

আমার নিজের একটি বাড়ি কে বা না বানাতে চাই। অনেকের এ স্বপ্ন একটি বাড়ি বানাবে । চলুন দেখে না যাক মাত্র ১১ লাখ টাকায় রেডি বাড়ি বিক্রি করা হবে ২ কাঠা জমিসহ একটি বাড়ি। যা আপনি চাইলেই কিনতে পারবেন।

অনেক ভালো পজিশনে একটি বাড়ি জরুরি টাকার প্রয়োজনে অনেক কম দামে বিক্রি হবে। বাড়িটি সবারই পছন্দ হবে। একটি মনের মত বাড়ি। চলুন বিস্তারিত জেনে নেই। বাড়িতে জমির পরিমাণ 2 কাঠা। বর্তমানে বাড়িতে তিনটি বেড্রুম দুইটি ওয়াশরুম আছে।

বিদ্যুৎ, সিলিন্ডার গ্যাস সহ যাবতীয় প্রয়োজনীয় ব্যবহার্য জিনিস রয়েছে। বাড়িটিতে 1100 স্কয়ার ফিট এরিয়া রয়েছে। বাড়িটির কাগজপত্রসহ সব ঠিক আছে। বাড়িটির মূল্য মাত্র 11 লক্ষ টাকা। নিচে বাড়িটির বিস্তারিত দেওয়া হল ঃ

২ কাঠা জমির উপর ১১০০ স্কয়ার ফুটের একটা ফ্ল্যাট বাড়ি বিক্রি করা হবে। বাড়িতে ৩টি বেডরুম ও ২টি ওয়াশ রুমে রয়েছে। বিদ্যুৎ কারেন্ট গ্যাস সিলিন্ডার ক্রয় করে ভাড়া দিলেও মাসে নিম্নে দশ হাজার টাকায় ভাড়া দিতে পাররবেন। কাগজ সব আপডেট করা আছে। যাচাই-বাছাই করে দিবেন। মূল্য মাত্র ১১(এগারো) লক্ষ টাকা।

আপনি যদি তৈরি করা একটি বাড়ি কিনতে চান তাহলে অতি অবশ্যই একবার দেখে আসুন । এই বাড়িটি আপনি যদি ছাদ থেকে নিচের দিকে নেমে আসেন তাহলে অত্যন্ত সুন্দর স্টেয়ারকেস দেখতে পাবেন যা অতি আধুনিক ডিজাইন দিয়ে তৈরি

Check Also

খুবই অল্প টাকাই, অসম্ভব সুন্দর বাড়ি বানানোর সহজ ডিজাইন! যা তুমুুল ভাইরাল নেটদুনিয়ায়। রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি

মাটির ঘর এখন রূপকথার গল্পের মত হয়ে গেছে। কেননা বর্তমানে দশ গ্রাম খুঁজেও একটি মাটির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *