Home / Entertainment / জ্বর নেই-কাটছে তন্দ্রাচ্ছন্ন ভাব, ক্রমশ সুস্থ হয়ে উঠছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

জ্বর নেই-কাটছে তন্দ্রাচ্ছন্ন ভাব, ক্রমশ সুস্থ হয়ে উঠছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

জ্বর নেই। রাতে ঘুম হয়েছে। অক্সিজেন স্যাচুরেশন লেভেলও এখন স্বাভাবিক। নিয়ন্ত্রণে সোডিয়াম-পটাশিয়াম মাত্রা। ক্রমশ শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। শুক্রবার হাসপাতালের তরফে বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবস্থা সম্পর্কে এই তথ্য জানানো হয়েছে।

মেডিক্যাল বুলেটিনে শুক্রবার সকালে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, রোজের নরম্যাল এবং রেগুলার টেস্ট গুলো করা হবে। সৌমিত্রবাবুর নতুন করে কোনও শারীরিক জটিলতার সৃষ্টি হয়নি। তন্দ্রাচ্ছন্ন ভাব ক্রমশ কেটে যাচ্ছে। অন্যদের কথা শোনা ও বোঝার পাশাপাশি নিজেও কথা বলার চেষ্টা করছেন। তবে,

সংকট এখনও পুরোপুরি কেটেছে- তা বলা যায় না। গতকাল রাতেই বাইপ্যাপ সাপোর্ট লেগেছে তাঁর। ছিল ন্যাজাল মাস্ক। মাঝেমধ্যে শরীর অক্সিজেনের মাত্রার হেরফেরের জন্য এই পদক্ষেপ।

করোনা আক্রান্ত হয়ে চলতি মাসের গোড়ায় হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান অভিনেতা। তবে বর্তামানে সংক্রমণ নেই তাঁর শরীরে। দু’বার প্লাজমা থেরাপি করা হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। হৃদযন্ত্র, কিডনি, যকৃৎ-সহ অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে। এখনও তাঁকে আইটিইউ-তেই রাখা হয়েছে।

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *