Home / News / “জাস্টিস ফর সুশান্ত” এবার “কপিল শর্মা শো” বয়কটের ডাক দিলেন সুশান্ত ভক্তরা

“জাস্টিস ফর সুশান্ত” এবার “কপিল শর্মা শো” বয়কটের ডাক দিলেন সুশান্ত ভক্তরা

Copy

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর প্র’য়া’ণের পর থেকে নেপোটিজম নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা। শুধু তাই নয়, নেপোটিজমের সঙ্গে যুক্ত মানুষদের বয়কট করার দাবি তুলেছেন তারা।

এছাড়া,অভিনেতার প্র’য়া’ণের তিনদিনের মাথাতেই বিহারের মুজফফরপুর আদালাতে সলমন, করণ জোহর, একতা কাপুর, বনশালি, যশরাজ ফিল্মসের বি’রুদ্ধে মামলা দায়ের করেছিল। অনেকেই মনে করেন বলিউড মা’ফিয়া’দের কারণে অবসাদে ভু ‘গছিলেন সুশান্ত।

এই কারণেই মানসিক অবসাদের শি’কার হয়েছিলেন অভিনেতা। এবং এই স্বজনপোষণ নীতি তার প্র’য়া’ণের পিছনে দায়ী বলে মনে করছেন একাংশ। বেশ কিছু অভিযোগের ভিত্তিতে শীর্ষে ছিলেন সালমান খান। এবার তার প্রভাব পড়তে চলেছে কপিল শর্মা শো তে।

ফের বয়কটের ডাক সলমন খানকে। এর কারণ হলো,কারণ সেখানে যৌথ প্রযোজনায় রয়েছে সলমন খান।জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত গ্রুপ থেকে এই জনপ্রিয় রিয়েলিটি শো ব’ন্ধ করার ডাক দেন।

এই গ্রুপে সুশান্তের পরিবারকে মেনশন করে লেখা হয়েছে,”ডিয়ার SSR family, আপনারা জেনে নিন যে, সলমান খান এই শোয়ের কো-প্রোডিউসার। আমাদের উচিৎ তাঁকে সম্পূর্ণ ভাবে বহি’ষ্কার করা।

শুধু সলমানের ছবিই না, সবকিছু বহি’ষ্কার করতে হবে আমাদের। আর এই কারণে আপনারা সবাই “দ্য কপিল শর্মা শো” বয়কট করুন। উল্লেখ্য, ওই গ্রুপে ৯১ হাজারের বেশি সদস্য আছে। অনেকেই এই পোস্টে সাড়া দিচ্ছেন।

সুশান্তের ফ্যানদের অভিযোগ হল, সুশান্ত এই স্বজনপো’ষণের শিকার হয়েছেন। স্টার কিডসদের কারণে সুশান্তের প্রতিভা সন্মান পায় নি। আর এই কারণে বলিউডে স্বজনপোষণকারীদের সম্পূর্ণ ভাবে বয়কট করছে সুশান্তের ফ্যানেরা।”এই গ্রুপটিতে প্রত্যেকেরই একমত।

বিগ বস ১৪ নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। এই শো শুরু হওয়ার খবর আসতে না আসতেই বয়কট করার ডাক ওঠে সুশান্ত ভক্তদের মধ্যে থেকে। ফলস্বরূপ বেশ চাপে রয়েছে সালমান খান। রিয়া চক্রবর্তী এবং পরিচালক মহেশ ভাটের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে বিতর্কের শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। ফল স্বরূপ সড়ক ২ সিনেমার ট্রেলার সারা ভারতবর্ষে ডিসলাইক প্রাপ্ত সিনেমার দিক থেকে প্রথম স্থানে রয়েছে।

Check Also

অবিশ্বাস্য ঘটনা মঙ্গলের মাটিতে তারের কুণ্ডলী!

Copy মঙ্গল গ্রহে অদ্ভুত এক প্যাঁচানো বস্তুর দেখা পেয়েছেন নাসার বিজ্ঞানীরা। গ্রহটিতে প্রাণের অস্তিত্ব খুঁজতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *