Home / News / ‘চোখের জল মুছে ফেল বোন, নতুন ঘর তোমায় আমি দেবো’, বন্যা ক’ব’লিত মেয়ের বাড়ি বানিয়ে দেওয়ার আশ্বাস সোনু সুদের, ভাইরাল ভিডিও

‘চোখের জল মুছে ফেল বোন, নতুন ঘর তোমায় আমি দেবো’, বন্যা ক’ব’লিত মেয়ের বাড়ি বানিয়ে দেওয়ার আশ্বাস সোনু সুদের, ভাইরাল ভিডিও

সোনু সুদ। বর্তমানে মানবিকতার প্রতিরূপ। করোনা আবহে অসংখ্য মানুষের উপকার করেছেন এই মানুষটি। আটকে পড়া বহু পরিযায়ী শ্রমিকদের তিনি নিজের খরচায় বাস, ট্রেন এমনকি প্লেনে করেও বাড়ি ফেরার ব্যবস্থা করে দিয়েছেন সোনু। এছাড়াও তাদের কাছে মাসিক ভাতাও পৌঁছে দিয়েছেন সোনু।

এছাড়াও অনেকের মাথার ছাদের‌ও বন্দোবস্ত করে দিয়েছেন সোনু। সিনেমার পর্দায় যাকে সবসময়ই খলনায়কের চরিত্রে দেখা যায়, বাস্তবে তিনিই প্রকৃত নায়ক। এর দরুন বিহারে ফিরতে পারা পরিযায়ী শ্রমিকরা সোনুর মূর্তি প্রতিষ্ঠা করতে তোড়জোড় শুরু করেছেন। এখনও অভিনেতা অনেককেই সাহায্য করে চলেছেন।

ঘরহারা এক মহিলাকে তাঁর সন্তানদের সাথে ফুটপাতে থাকতে দেখে তাঁদের মাথায় ছাদের ব্যবস্থা করে দিয়েছেন সোনু। এছাড়াও এক দরিদ্র কৃষকের আর্থিক অবস্থা করুণ থাকায় তিনি তাঁর মেয়েদের দিয়ে লাঙ্গল টানাচ্ছিলেন। এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দেখে সাথে সাথেই ওই কৃষকের বাড়িতে ট্রাক্টর পাঠিয়ে দিয়েছেন সোনু।

দিন দিন গরীবের ভগবান হয়ে উঠেছেন সিনেমার এই ‘ভিলেন’ যিনি বাস্তবের একজন প্রকৃত‌ই নায়ক। এবার সামনে এসেছে অভিনেতা সোনুর আরেকটি মানবিকতার নিদর্শন। ছত্তিশগড়ে বন্যায় নাজেহাল অবস্থা এলাকাবাসীর। বন্যায় ঘরবাড়ি ভেঙে গিয়েছে বহু মানুষের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছত্তিশগড়ের বিজপুর এর কমলা গ্রামের একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে বন্যায় তলিয়ে গিয়েছে বাড়ি। ভেসে যাওয়া জিনিসপত্রের মাঝখান থেকে নিজের বইগুলিকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছে একটি মেয়ে। কিন্তু সেটা না করতে পেরে পাগলের মত কাঁদছে মেয়েটি।

এই ভিডিও সোনু সুদ কে ট্যাগ করে অনেকেই সাহায্য প্রার্থনা করেন। সাথে সাথেই সনু সুদ ভিডিওটি কে রিটুইট করেন এবং লেখেন, “তুমি কান্না মুছে ফেলো বোন, আমি তোমায় নতুন বাড়ি আর নতুন বই দেবো।”

এই ঘটনায় সমস্ত দেশবাসী আবার অভিনেতা সোনু সুদের ভূয়সী প্রশংসা করেছেন। সকলেই বলছেন এই অভিনেতা সোনু সুদ হয়তো ভগবানের কোনো প্রতিরূপ। করোনা আবহের প্রথম থেকেই অভিনেতা সোনু যেভাবে অসহায় মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তা নিঃসন্দেহে তাঁকে দেবতার স্থানে আসীন করার মতোই।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *