Home / Videos / চপশিল্প দিয়ে শুরু, এবার সোজা পুলিশ! পড়াশোনা না করে ২ দিনেই চাকরি পেতেই কটাক্ষের মুখে তুবড়ি

চপশিল্প দিয়ে শুরু, এবার সোজা পুলিশ! পড়াশোনা না করে ২ দিনেই চাকরি পেতেই কটাক্ষের মুখে তুবড়ি

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। আর আজকাল সিরিয়াল ছাড়া এক মুহুর্তও চলে না সিরিয়ালের পোকা দর্শকদের। তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এখন একের পর এক ভিন্ন স্বাদের সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেল গুলি। এই তালিকায় প্রতিনিয়ত একে অপরকে জোর টক্কর দিচ্ছে বাংলার দুই লিডিং এন্টারটেইনমেন্ট চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা।

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক আজকের নয়। তবে এখন সময়ের সাথে বদলেছে দর্শকদের সিরিয়াল দেখার রুচি। তাই এই কারণেই এখন পরকীয়া কিংবা সাংসারিক কূটকচালির মতো একঘেয়ে বস্তাপচা কনসেপ্ট দেখলেই চ্যানেল ঘুরিয়ে দেন দর্শকরা। তাই ভালো টিআরপি পাওয়ার আশায় দর্শকদের চাহিদা কেই বেশি গুরুত্ব দোয়া হচ্ছে।

এই কারণেই একেবারে নতুন বাস্তবধর্মী নারীকেন্দ্রিক সিরিয়ালের ওপরেই বেশী জোর দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই চিন্তা থেকেই কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে এমনই এক লড়াকু মেয়ে তুবড়ির (Tubri) জীবন সংগ্রামের কাহিনী ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)।

প্রথম থেকেই এই সিরিয়ালে দেখা গিয়েছে চপ,কচুরির মত তেলে ভাজার দোকান চালান তুবড়ির মা সাবিত্রী। এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী লাবণি সরকার। এছাড়া তুবড়ির আছে এক দিদি আর এক বোন। মায়ের সাথে সহযোগিতা করতে দেখা জেট তুবড়িকে। কিন্তু শুরু থেকেই তুবড়ির ইচ্ছা ছিল নিজের পায়ে দাঁড়াবে সে।

আর যে হেতু ছোট থেকেই অন্যায় দেখলেই প্রতিবাদ করা অভ্যাস তার, তাই পুলিশ অফিসার হওয়ারই স্বপ্ন ছিল তুবড়ির। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন নিজের মায়ের জন্যই বিয়ের পর থেকেই তুবড়িকে ভুল বুঝতে শুরু করেছে অর্জুন। এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো সেখানে দেখা যাচ্ছে পুলিশ অফিস্যারের সাদা পোশাক পরে শাশুড়ি মায়ের আশীর্বাদ নিতে গিয়েছে তুবড়ি।

কিন্তু উনি তুবড়িকে দেখে রেগে যায়। তখন অর্জুন এসে তুবড়ির পাশে দাঁড়ায় আর সব বাধা পেরিয়ে সামনে এগিয়ে যেতে বলে। এই প্রমো দেখেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। নেটিজেনরা বলছেন চপ শিল্প দিয়ে শুরু করে কোনো পড়াশোনা না করেই সোজা পুলিশ অফিসার কি করে হয়ে গেল তুবড়ি?এই নিয়েই শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি।

Check Also

কনে-কে লাড্ডু খাওয়াতে গিয়েই বিপদ! বিয়ের মন্ডপে হবু বউয়ের হাতে থাপ্পড় খেলেন বর

বিয়ের মণ্ডপের ভিডিও ভাইরাল হয়েছেন অনেকবার। বিয়ের মন্ডপে বর অথবা কনে নিজের প্রিয় জনকে নিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *