Home / News / খালি গলায় জনপ্রিয় গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খালি গলায় জনপ্রিয় গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডে বর্তমান পরিস্থিতি খুবই উ’ত্তাল। চারিদিকে ল’ড়া’ইয়ের পরিস্থিতি তৈরি হয়ে আছে। বিনোদন রসের বাইরে গিয়ে লড়া’ইয়ে নেমেছে বলি তারকারা। সুশান্ত সিং রাজপুত আমাদের ছেড়ে গেছে কয়েক মাস আগে সেখান থেকেই সম’স্যার উৎপত্তি।

এই ঘটনাকে ঘিরে বলিউডের অনেকগুলি অ’ন্ধকার দিক উঠে এসেছে তার মধ্যে অন্যতম হলো মা*দ’ক চক্র। সম্প্রতি মা*দ’কচক্রে জড়িত থাকার অভিযোগে এনসি’বির হাতে গ্রে’প্তার হয়েছেন বলিউড নায়িকা তথা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

এখন ১৪ দিন রিয়া চক্রবর্তী জে’ল হেফা’জতে থাকছেন। এনসি’বির জেরার মুখে পড়ে বেশকিছু মা*দ’ক সেব’নকারী প্রথম সারির বলিউড তারকা নাম ফাঁস করেছে রিয়া। এন’সিবি সমন পাঠাবে সেই সমস্ত তারকাদেরও।

অন্যদিকে বলিউডের অন্যতম বিত’র্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সঙ্গে শিব’সেনার বি’বাদ যথেষ্ট উ’ত্তাল পরিস্থিতি সৃষ্টি করেছে। কঙ্গনার মুম্বাইয়ের অফিস ভে’ঙে ফেলা হয়েছে। সব মিলিয়ে বলিউড জুড়ে আ*গু’ন জ্ব’লছে।

পুলিশ আ’ইন আদালত রাজনৈতিক মহলের উ’দ্দীপনায় কোথাও যেন বলিউড নিজের আসল স’ত্বা হারিয়ে ফেলেছে। বলিউডের সেই বিনোদন, হাসি, মজা, আবেগ গত কয়েক দিনে ভীষণ ভাবে ফিকে পড়ে গেছে।

এমনকি এই সমস্ত ঘটনা গুলো কে ঘিরে নিজেদের মন্তব্যের মধ্যে বিতরকের অন্ত নেই বলি পাড়ায়। তবে এইসব থেকে শতহাত দূরে থাকেন বলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল।

তিনি আনন্দ বিতরনে ভোলেন না কিন্তু বিতর্ক থেকে বেশ কয়েক হাত দুরত্ব বজায় রাখেন। স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি, মানুষকে ক’রোনা সম্পর্কে সচেতন করতে ভোলেননি।

সমগ্র লকডাউন তিনি বাড়ি বসে কাটিয়েছেন। শুধু বাড়িতে বসে ছিলেন না সাথে বাড়ি বসেই তিনি তার ভক্তদের মনোরঞ্জন করে গেছেন। লকডাউন পর্বে বারবার তার খালি গলার গান ভাইরাল হয়েছে।

ঠিক সেরকমই এবারেও সে খালি গলায় “তেরে নাইনা বারে কাতিল”গানটিকে ফের একবার দর্শকদের মন কেরেছে ন। শ্রেয়া ঘোষালের ফ্রেন্ড পেজ থেকে আপলোড হয়েছে তার এই গানটি তারপর এই সোশ্যাল মিডিয়ায় তরতরিয়ে ভাইরাল হয়ে যায় শ্রেয়া ঘোষালের গান।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *