Home / Entertainment / করোনা কালে ক্যান্সার জয়ী সঞ্জু বাবা! ভক্তদের আশ্বস্ত করেই বড় বার্তা

করোনা কালে ক্যান্সার জয়ী সঞ্জু বাবা! ভক্তদের আশ্বস্ত করেই বড় বার্তা

করোনার কঠিন সময়ে ভক্তদের সুসংবাদ দিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি সকলকে জানিয়ে দিলেন ক্যানসারকে জয় করেছেন তিনি। নিজের সন্তান শাহরান এবং ইকরার দশম জন্মদিনকেই অভিনেতা বেছে নিলেন সকলের সঙ্গে এই দারুণ খবর ভাগ করে নেওয়ার জন্য।

ফেসবুক পোস্টে সঞ্জয় দত্ত লেখেন, “শেষ কয়েক সপ্তাহ আমি এবং আমার পরিবারের উপর অনেক ঝড় বয়ে গিয়েছে। তবে যেমনটা বলা হয়, ঈশ্বর শক্তিশালী মানুষদেরই কঠিনতম চ্যালেঞ্জের মুখে ফেলেন। আমার খুদেদের জন্মদিনের দিনেই জানাতে চাই সেই লড়াইয়ে জয়ী হয়েছি। জন্মদিনে পরিবারের সকলের কাছে এটাই সবথেকে বড় উপহার।”

আরো পড়ুন: একদম ভেঙে পড়েছে শরীর! ক্যান্সারের সঞ্জুবাবাকে দেখে মন খারাপ বলিউডের

কঠিন লড়াইয়ে তাঁর পাশে থাকার জন্য সঞ্জয় দত্ত সকল শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন, “সকলে আমার ওপর জীবনে অকুন্ঠ সমর্থন ও ভালোবাসা ছড়িয়ে দিয়েছেন তাতে আমি এবং আমার পরিবার কৃতজ্ঞতা স্বীকার করছি। আমায় শুভাকাঙ্খীরাই আমার শক্তি।”

বর্তমানে শুটিং থেকে ব্রেক নিয়েছেন নিজের স্বাস্থ্যের জন্য। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন। মাঝে কোকিলাবেন হাসপাতাল ছাড়া আর বিশেষ কোনো জায়গায় দেখা যায়নি সঞ্জু বাবাকে।

কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। সেখানে বহুদিন পর নিজের পুত্র সহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করেন তিনি।

বিমানবন্দরে এক ভক্তের সঙ্গে সঞ্জয় দত্ত-র ছবি থেকে আশঙ্কা আরো গাঢ় হয় ভক্তদের মধ্যে। পাউডার ব্লু টি শার্ট এবং ডার্ক ব্লু প্যান্টসে শীর্ণকায় চেহারা দেখে প্রমাদ গুনছিল সবাই। সুস্বাস্থ্যের অধিকারী সঞ্জয় দত্ত অনেক রোগাও হয়ে গিয়েছেন। তার পরেই ভক্তদের মাঝে আশঙ্কা ছড়িয়ে পড়ে, ঠিক আছেন তো অভিনেতা!

তবে নিজের খুদেদের জন্মদিনেই সেই উত্তর দিয়ে দিলেন বিখ্যাত অভিনেতা। তিনি এখন ক্যান্সার জয়ী।

Check Also

খোলা আকাশের নিচে নিজের গ্ল্যামার মেলে দিলেন শ্রাবন্তী! অভিনেত্রীর লাস্যময়ী লুকে ফিদা সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *