Home / Hindu / এই গ্রামের মানুষেরা মনে করেন তারা নাকি শ্রীকৃষ্ণের বংশধর! জেনেনিন কোথায়

এই গ্রামের মানুষেরা মনে করেন তারা নাকি শ্রীকৃষ্ণের বংশধর! জেনেনিন কোথায়

Copy

ভারতের ইয়েলি গ্রামের বাসিন্দারা বিশ্বাস করেন তাঁরা ভগবান শ্রীকৃষ্ণের বংশধর। এই গ্রামটি অবস্থিত মহারাষ্ট্রের হিঙ্গলি জেলায়। এই গ্রামে কয়েকটি মুসলিম পরিবারও বসবাস করে থাকেন। এই গ্রামের ৯০% বাড়িতেই গরু পালন করা হয়ে থাকে। তবে অবাক করার মতো বিষয় হলো এই যে খনি তাঁরা গরুর দুধ বিক্রয় করেন না। এমন কি অতিরিক্ত দুধ উৎপাদন হলেও।

হলুদ রঙের ব্যাঙ দেখেছেন কখনো?

কুনো ব্যাঙ, সোনা ব্যাঙ, কোলা ব্যাঙ কত রকমের নাম শুনেছেন এবং দেখেওছেন । কিন্তু কোনোদিনও কি আপনি হলুদ ব্যাঙ নাম শুনেছেন বা দেখেছেন? এই ব্যাঙ সহজে না দেখারই কথা। তবে সম্প্রতি মধ্যপ্রদেশের নরসিংহপুরে এমন ব্যাঙ দেখা গিয়েছে।

এই ব্যাগটি প্রথম দেখেছেন এক যুবক। তিনি ওই ব্যাঙ গুলির ভিডিও করেন এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে সঙ্গেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে, বেশ কয়েকটি হলুদ ব্যাঙ লাফিয়ে লাফিয়ে যাচ্ছে ও ডাকছে।

এই প্রসঙ্গে প্রবীণ কুমার কাশযান বলেন, ‘এটা কোনো অস্বাভাবিক ব্যাপার নয়। আসলে অনেক পুরুষ ব্যাঙ আছে যারা নারী ব্যাঙদের কাছে আকর্ষণীয় হওয়ার জন্য প্রতিবছর বর্ষায় নিজের রং বদলায়। এই ব্যাঙ গুলো যখন সবুজ রং থেকে হলুদে পরিবর্তন হয় তখন এদের ভোকাল স্যাকগুলো নীল রং ধারণ করে।এমনকি মনে করা হয়, উজ্জ্বল রঙের ব্যাঙ গুলো নাকি নারী ব্যাঙের কাছে বেশ আকর্ষণীয় হয়।

Check Also

তারা মায়ের স্বপ্নাদিষ্ট অব্যর্থ ওষুধ খেয়ে সুস্থ হন রোগীরা, রয়েছে ৪০০ বছরের প্রাচীন মন্দিরের মাহাত্ম্য

Copy তারা মায়ের স্বপ্নাদিষ্ট অব্যর্থ ওষুধ খেয়ে সুস্থ হন রোগীরা, রয়েছে ৪০০ বছরের প্রাচীন মন্দিরের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *