Home / Adult / উফস! ফাঁকা ঘরে রং-বেরংয়ের শাড়ি পরে উত্তেজক নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

উফস! ফাঁকা ঘরে রং-বেরংয়ের শাড়ি পরে উত্তেজক নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Copy

সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিওর দৌলতে প্রতিদিন অনেকেই ভাইরাল হচ্ছেন। খুদে থেকে শুরু করে সব বয়সী মানুষেরা মেতে উঠেছেন এই ভিডিও বানানোর নেশায়। কখনো ট্রেন্ড গান বা কখনো পুরনো কোন গানে কোমর দোলাচ্ছেন সকলে। সকলের প্রতিভা প্রদর্শনের এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। তাই মাঝেমধ্যেই নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এক যুবতীর নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তাকে একটি নয় পরপর কয়েকটি হিট হিন্দি গানের নাচ করতে দেখা গেছে। তার নাচ দেখে রীতিমতো ভীমরি খেয়েছেন নেটিজেনরা। “Chandi Jaisa rang hai tera”, “San sanana san”, “coca cola pila de” প্রভৃতি জনপ্রিয় হিন্দি গানে তাকে নাচ করতে দেখা গেছে।

ভিডিওটিতে তাকে এক একটি গানে এক একটি রঙের শাড়িতে দেখা গেছে। কখনো তাকে দেখা গেছে আকাশী রঙের শাড়িতে, আবার কখনোবা দেখা গেছে কালো রঙের শাড়িতে, আবার কখনও তিনি ধরা দিয়েছেন লাল রঙের শাড়িতে। শাড়ির ফাঁক দিয়ে দৃশ্যমান তার উন্মুক্ত নাভি ও সুস্পষ্ট বক্ষ বিভাজিকা পুরুষ নেটিজেনদের হৃদয়ে উষ্ণতা ছড়িয়েছে।

ভিডিওটি সে তার “Pic Share Official” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছেন। আজ থেকে প্রায় তিন দিন আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল কিন্তু ইতিমধ্যে এই ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 70 হাজার ছাড়িয়েছে এবং দুই হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। অনেকে যুবতীর নাচের প্রশংসা করেছেন। তার নাচের সাথে সাথে তার লুকে বোল্ড হয়েছেন অনেকেই।

 

Check Also

শীতের শুরুতেই উষ্ণতায় ভরপুর শ্রাবন্তী, অফ-শোল্ডার পোশাকে অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়, ভাইরাল ছবি

Copy টলিপাড়ার হটেস্ট নায়িকার রূপের জাঁদুতে কাঁপছে নেটপাড়া। অভিনেত্রীর ছবি কিংবা ভিডিও দেখার জন্য সর্বদাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *