Home / Exception / আদো আদো গলায় দুর্দান্ত গান গেয়ে ভাইরাল ৬ বছরের জমজ বোন, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আদো আদো গলায় দুর্দান্ত গান গেয়ে ভাইরাল ৬ বছরের জমজ বোন, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

মাত্র ছয় বছর বয়সেই নিজেদের গানের জা’দুতে ভুবন ভড়াচ্ছে দুই জমজ বোন। মিষ্টি আধো-আধো গলায় অসাধারন সুরের জা’দুতে মন মাতাচ্ছে দর্শকদের এই জ’মজ বোনের জুটি।

মাত্র ছয় বছর বয়সে তাদের এইরূপ সংগীত দক্ষতা সত্যিই অভাবনীয়। আজ সোশ্যাল মিডিয়ায় সংগীত জগতে এক বড় নাম হয়ে উঠেছে “তানি” “মুনি” জ’মজ বোনের জুটি।

এই খুদে সংগীত শিল্পী জুটি একের পর এক মন জয় করা গান গেয়ে নেটিজেনদের নজর কেড়েছে। ছোটবেলা থেকেই তাদের সঙ্গীতের উপর একটি আলাদা আ’কর্ষণ ছিল।

একের পর এক ভাইরাল গানে বর্তমানে তারা সোশ্যাল মিডিয়ায় সে’ন্সেশন। তাদের গান এখনও দর্শকদের মনি কোঠায় এক বিশেষ জায়গা করে আছে। ৬ বছরের খুদে শিল্পীদের জন্য তৈরি হচ্ছে ফ্যা’ন ক্লাব।

বাবার গলায় কিশোর কুমারের গান শুনে মশগুল হয়ে যায় দুই বোন। দুজনেই বাবার ন’কল করে করেছিলো সেই গান।

তারপরেই তাদের সোশ্যাল মিডিয়ায় আসা এবং ভাইরাল হওয়া। কিছুদিন আগেই তানি মুনি তাদের গান নিয়ে টিভির পর্দায় হাজির হয়েছিলো। তারপরে শুরু হয় তানিমুনির প্রথম স্টুডিও রেকর্ডিং।

সোশ্যাল মিডিয়া থেকে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে তারা আর তাদের এগিয়ে যাওয়ার সা’ক্ষী হয়ে দাঁড়িয়ে আছে সমগ্র নেটদুনিয়া।

সোশ্যাল মিডিয়ায় বলিউড এবং টলিউডের গান গেয়ে রীতিমতো বিনোদনের আলাদা মাত্রা সৃষ্টি করেছে এই দুই বোন। তবে যে শুধু বলিউড-টলিউড এর গান তা নয়;

মাঝে মাঝে রবীন্দ্র সংগীত গাও তো দেখা যায় এই দুই বোনকে এর আগেও অবশ্য তাদের রবীন্দ্রসঙ্গীত গাইতে দেখা গেছে তবে এবার তানি মনির কণ্ঠে আছে “মেঘের কোলে রোদ হেসেছে”।

গান নিয়ে নতুন করে প্রশং’সা করার আর কিছুই বাকি নেই। তবে এটুকু আশা করাই যায় যে ভবিষ্যতে আরো অনেক বড়ো মঞ্চের জয় হাসিল করবে তারা। একদিন তারা নিজেদের প্রতিভার বি’চ্ছুরণ করবে গোটা বিশ্ব জুড়ে।

তানিমুনির কণ্ঠে গাওয়া ‘মেঘের কোলে রোদ হেসেছে’ গানের ভিডিওটি TaniMuni পেজে শেয়ার করা হয়। যা প্রকাশ্যে আসতেই রীতিমতো সাড়া ফেলে নেটিজেনদের মধ্যে। একের পর এক শুভে’চ্ছা বার্তা আসছে দুই বোনের জন্য।

Check Also

সঞ্চয়পত্রে প্রতি লাখে নতুন মুনাফা নির্ধারণ

জাতীয় সঞ্চয়পত্রে বিনিয়োগ অন্য যে কোন ঝুঁকিহীন বিনিয়োগ থেকে লাভজনক। আপনি আপনার মোট বিনিয়োগের ন্যূনতম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *