Home / News / আইপিএলে পরপর ম্যাচে বাদ, হাসপাতাল থেকেই বার্তা দিলেন গেইল

আইপিএলে পরপর ম্যাচে বাদ, হাসপাতাল থেকেই বার্তা দিলেন গেইল

কিংস কোচ অনিল কুম্বলে বলেছিলেন, সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচেই গেইলকে নামানোর পরিকল্পনা ছিল। তবে ফুড পয়জনিংয়ের শিকার হয়ে তিনি আপাতত খেলতে পারেননি।

আইপিএলের লিগ তালিকায় নীচে পৌঁছে গিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। সাত ম্যাচের ছয়টিতেই হেরে কিংসরা এখনই কার্যত প্লে অফে ওঠা কঠিন করে ফেলেছে। অধিনায়ক কেএল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল ব্যাট হাতে ছন্দে থাকলেও, টিম হিসাবে প্রত্যাশা পূরণ করতে পারছে না কিংস ইলেভেন।

শনিবারের ম্যাচেও কেকেআরের বিরুদ্ধে রান তাড়া করার দুর্বল দৃষ্টান্ত তুলে ধরল তারা। লোকেশ রাহুল, আগারওয়াল ম্যাচে কর্তৃত্ব স্থাপন করে গেলেও শেষের দিকে তার ফায়দা নিতে ব্যর্থ বাকি ব্যাটসম্যানরা।

কিংস ইলেভেন যখন কেকেআরের কাছে হার হজম করছে, তখন ক্রিস গেইলকে দেখা গেল হাসপাতালের বিছানায় শুয়ে ইন্সটা-স্টেটাস দিতে। গেইল লিখলেন, “সবাইকে বলে রাখছি, লড়াই ছাড়া এক পা পিছু হাঁটব না। আমি ইউনিভার্সাল বস, এই সত্যিটা পাল্টাবে না।

তুমি আমার কাছ থেকে শিখতে পারো। আমাকে প্রতি পদক্ষেপে তোমাদের ফলো করা উচিত। আমার স্টাইল কখনো ভুলো না তোমরা। আমার প্রতি উদ্বেগ দেখানোর জন্য ধন্যবাদ।”

এর আগে কিংস কোচ অনিল কুম্বলে বলেছিলেন, সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচেই গেইলকে নামানোর পরিকল্পনা ছিল। তবে ফুড পয়জনিংয়ের শিকার হয়ে তিনি আপাতত খেলতে পারেননি।

গেইল এখনো পর্যন্ত আইপিএলেই নামেননি। তা নিয়ে অসন্তোষ প্ৰকাশ করেছেন স্বয়ং ব্রায়ান লারাও। ক্যারিবিয়ান কিংবদন্তি স্টার স্পোর্টসের প্রি ম্যাচ শো এ বলেছেন, “ক্রিস গেইল একজন ফিয়ার ফ্যাক্টর। আমি সত্যি হতাশ। ক্রিস জর্ডনও আইপিএলে ভালো খেলতে পারছে না। জর্ডন যে খারাপ ক্রিকেটার তা বলছি না, তবে গেইলের সঙ্গে ব্যাটিং অর্ডার সাজালে দলে অতিরিক্ত একটা বিষয় আসে।”

Check Also

সাদা-কালো এই ছবিতে গাছের শাখা-প্রশাখায় লুকিয়ে মোট কতগুলি প্রাণী? খুঁজে বের করুন তো

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ‍‍`অপটিক্যাল ইলিউশন‍‍` জাতীয় ছবি বা ভিডিওর সঙ্গে সকলেই বেশ পরিচিত। মস্তিষ্কের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *