Home / News / অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন মিথিলা

অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন মিথিলা

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর এটা প্রথম পূজা বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। তাই তো এই পূজাকে ঘিরে কতশত আয়োজন। পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূজার উপহারও।

এবার মিথিলার দেখা মিলল পূজামণ্ডপে। অষ্টমীর দিন মণ্ডপে গিয়ে ঢাক বাজিয়েছেন এই অভিনেত্রী। পূজামণ্ডপে সৃজিত-মিথিলা দম্পতির সঙ্গে দেখা মিলছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈনকে। সেই ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ‘শুভ মহাষ্টমী’ শিরোনামে শেয়ার করেছেন সৃজিত মুখার্জি।

সৃজিতের ফেসবুক পোস্ট।

এর আগে করোনার বাধা মাড়িয়ে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। মিথিলা পূজা নিয়ে গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দুই-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।’

গত বছর বহু আলোচনার পর ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। এরপর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

Check Also

তাইওয়ান এ মাছের জাক এই খান থেকে তাজা মাছ অবিনব পদ্ধতিতে রান্না করে পরিবেশন করে যা দেখতে খুবই মনোমুগ্ধকর তুমুল ভাইরাল ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *